ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ব্যাটিংয়ে ভারত, দেখেনিন দুই দলের একাদশ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ ফেব্রুয়ারি ০১ ১৯:২১:৩৮
ব্যাটিংয়ে ভারত, দেখেনিন দুই দলের একাদশ

সেই ম্যাচে জয় তুলে নিয়ে সিরিজে এগিয়ে যায় কিউয়িরা। তবে তার পরের ম্যাচেই লখনউতে নিউজিল্যান্ডকে পর্যুদস্ত করে সিরিজে সমতা ফেরায় ভারতীয় দল। সেই ম্যাচে কিউয়ি ব্যাটিং লাইনআপকে ধ্বংস করে দেয় টিম ইন্ডিয়ার বোলিং ব্রিগেড। তাই বলা যেতেই পারে যাবে তৃতীয় ম্যাচের আগে দুই দলই একই জায়গায় দাঁড়িয়ে রয়েছে। বলা যেতেই পারে এই লড়াইয়ে কেউ ফেভারিট নয়। সব মিলিয়ে এটা জমজমাট ম্যাচ দেখার অপেক্ষায় থাকবেন দুই দেশের সমর্থকরা।

ভারত বনাম নিউজিল্যান্ডের তৃতীয় টি-২০ ম্যাচটি অনুষ্ঠিত হতে চলেছে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। মূলত ব্যাটিং পিচ হলেও এই মাঠের উইকেট থেকে স্পিনাররা সবসময় সাহায্য পেয়ে থাকেন। সেই কথা মাথায় রেখে বলা যায় দুই দলের কাছেই স্পিন বোলিং অস্ত্র হয়ে উঠতে পারে। শুক্রবার অনুষ্ঠিত হতে চলা এই লড়াইয়ে টসজয়ী দলের অধিনায়ক প্রতিপক্ষ’কে আগে ব্যাট করতে পাঠাতে পারেন। বাইশ গজ ব্যাটিং সহায়ক হওয়ার সম্ভাবনা। সেক্ষেত্রে দ্বিতীয় ব্যাট করে রান তাড়া করে ম্যাচ জেতা সহজ কাজ হয়ে উঠতে পারে।

টসের পর অধিনায়কদের বক্তব্য:

হার্দিক পান্ডিয়া (ভারত অধিনায়ক):

“আমরা এই ম্যাচে প্রথমে ব্যাটিং করবো। মনে হচ্ছে ম্যাচের দ্বিতীয় অর্ধে শিশির ফ্যাক্টর হয়ে উঠবে না। দেখে মনে হচ্ছে এটা ব্যাটিং পিচ এবং প্রচুর রান উঠবে। দলের সবাই এই ম্যাচে নিজেদের সেরাটা দেওয়ার জন্য তৈরি।”

মিচেল স্যান্টনার (নিউজিল্যান্ড অধিনায়ক):

“আমরা প্রথমে বোলিং করতাম। এখানে শুধু ভালো ক্রিকেট খেলতে এসেছি এবং সেটা উপভোগ করতে চাই। এটি আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ ম্যাচ। ভারতের মতো দলের বিরুদ্ধে লড়াইটা সহজ হবে না। এই ম্যাচে নিজেদের সেরাটা দিতে চাই।”

ভারত বনাম নিউজিল্যান্ড (IND vs NZ XI)

IND vs NZ, Toss Report: টস জিতল ভারত, সিরিজ জিততে এই দুর্ধর্ষ খেলোয়াড়কে দলে নিলেন হার্দিক !! 3

ভারত প্রথম একাদশ (IND XI)

শুভমান গিল, ইশান কিষাণ (উইকেটরক্ষক), রাহুল ত্রিপাঠী, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), দীপক হুডা, ওয়াশিংটন সুন্দর, শিবম মাভি, আরশদীপ সিং, কুলদীপ যাদব, উমরান মালিক

নিউজিল্যান্ড প্রথম একাদশ (NZ XI)

ফিন অ্যালেন, ডেভন কনওয়ে, ডেন ক্লিভার (উইকেটরক্ষক), মার্ক চ্যাপম্যান, গ্লেন ফিলিপস, ড্যারিল মিচেল, মাইকেল ব্রেসওয়েল, মিচেল স্যান্টনার (অধিনায়ক), লকি ফার্গুসন, ব্লেয়ার টিকনার, বেন লিস্টার

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে