ঢাকা, সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১

ভারত বনাম নিউজিল্যান্ড টি-২০ সিরিজ: চমক দিয়ে সিরিজ সেরা ক্রিকেটারের নাম ঘোষণা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ ফেব্রুয়ারি ০২ ১২:২৩:৫৪
ভারত বনাম নিউজিল্যান্ড টি-২০ সিরিজ: চমক দিয়ে সিরিজ সেরা ক্রিকেটারের নাম ঘোষণা

নিউজিল্যান্ডের হয়ে সর্বোচ্চ ৩৫ রানের ইনিংস খেলেন ড্যারেল মিচেল। নিজের ইনিংসে তিনি মারেন ১টি চার ও ৩টি ছক্কা। অধিনায়ক মিচেল স্যান্টনার ১৩ রান করেন। এভাবে দুই অঙ্ক পার করতে পারেন নিউজিল্যান্ডের মাত্র দুই ব্যাটসম্যান। এ দিন কিউয়ি দলের ৯ ব্যাটসম্যানই দুই অঙ্ক ছুঁতে পারেননি। ভারতের হয়ে অধিনায়ক হার্দিক পান্ডিয়া ৪ ওভারে ১৬ রান দিয়ে ৪ খেলোয়াড়কে নিজের শিকারে পরিণত করেন। আরশদীপ সিং ৩ ওভারে ১৬ রান দিয়ে ২ উইকেট নেন। উমরান মালিক ২.১ ওভারে ৯ রান দিয়ে ২টি খেলোয়াড়কে আউট করেন। এছাড়া ২ ওভারে ১২ রান দিয়ে ২ ব্যাটসম্যানকে প্যাভিলিয়নের পথ দেখান শিবম মাভি।

প্রথমে ব্যাট করে ভারতীয় দল ২০ ওভারে ৪ উইকেটে ২৩৪ রান করে। ভারতের হয়ে শুভমান গিল ৬৩ বলে অপরাজিত ১২৬ রান করেন। শুভমান গিল তার ইনিংসে মারেন ১২টি চার ও ৭টি ছক্কা। এছাড়া রাহুল ত্রিপাঠি ২২ বলে ৪৪ রানের ঝলমলে ইনিংস খেলেন। অধিনায়ক হার্দিক পান্ডিয়া ১৭ বলে ৩০ রান করেন। সূর্যকুমার যাদব ১৩ বলে ২১ রান করেন।

দীপক হুদা অপরাজিত ফিরেন ৪ বলে ৪ রান করেন। ম্যাচ জেতার পর সিরিজের সেরা খেলোয়াড় ভারত অধিনায়ক হার্দিক পান্ডিয়া বলেন, “ম্যান অফ দ্য সিরিজের পুরস্কার জিততে আমার কোন আপত্তি নেই। তবে এখানে এমন কিছু পারফরমেন্স ছিল যা এক কথায় অসাধারণ। এই ম্যান অফ দ্য সিরিজ এবং ট্রফিটি পুরো সাপোর্ট স্টাফদের জন্য। আমি তাদের সবার জন্য খুশি। সত্যি কথা বলতে না, আমি সবসময় এইরকম খেলা খেলি। আমি যা প্রয়োজন তা করার চেষ্টা করি। আগে থেকে প্ল্যান করে মাঠে নামি না। আমার অধিনায়কত্বের এই বিশেষত্ব।”

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে