ঢাকা, বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

অনূর্ধ্ব-১৯ দলের প্রধান নির্বাচকের দায়িত্বে এবার কামরান

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ ফেব্রুয়ারি ০২ ১৭:১০:১৬
অনূর্ধ্ব-১৯ দলের প্রধান নির্বাচকের দায়িত্বে এবার কামরান

এর আগেই জাতীয় দলের প্রধান নির্বাচক হিসেবে হারুন রশিদকে নিয়োগ দিয়েছিল পিসিবি। এবার তার অধীনে আকমল ছাড়াও মোহাম্মদ সামি ও ইয়াসির হামিদকে দায়িত্ব দিয়েছে পাকিস্তানের ক্রিকেটের সর্বোচ্চ এই নিয়ন্ত্রক সংস্থা।

এ ছাড়া অনূর্ধ্ব-১৯ দলের প্রধান নির্বাচকের দায়িত্ব দেয়া হয়েছে কামরানকে। তার অধীনে রাখা হয়েছে তৌসিফ আহমেদ, আরশাদ খান, শহীদ নাজির ও শোয়েব খান।

২০০২ সালে আন্তর্জাতিক ক্রিকেটে পা রেখেছিলেন আকমল। দেশের হয়ে ৫৩টি টেস্ট, ১৫৭টি ওয়ানডে এবং ৫৮টি টি-টোয়েন্টি খেলেছেন আকমল। তিন ফরম্যাট মিলিয়ে তার নামের পাশে রয়েছে ৬ হাজারের বেশি রান।

খেলোয়াড়ি জীবনে ব্যাটার হিসেবে পরীক্ষিত হলেও উইকেটরক্ষক হিসেবে অনেক সময় সমালোচনার শিকার হয়েছিলেন তিনি। ২০১৭ সালে জাতীয় দলে সর্বশেষ খেললেও ২০২২ সাল পর্যন্ত ঘরোয়া ক্রিকেটে খেলা চালিয়ে গেছেন আকমল।

এদিকে নতুন নির্বচাওক কমিটি নিয়ে পিসিবি চেয়ারম্যান নাজাম শেঠি বলেন, ‘নির্বাচক কমিটি এমন ব্যক্তিদের নিয়ে গঠন করা হয়েছে, যারা দশকজুড়ে পাকিস্তান ক্রিকেটের সেবা করেছেন। তারা আধুনিক খেলার চাহিদা সম্পর্কে জানেন। আমি নিশ্চিত মেধার বিচারে দল নির্বাচন করা হবে এবং পাকিস্তান ক্রিকেটকে নয়া উচ্চতায় নেওয়ার মিশনে তারা আমাদের সাহায্য করবে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে