ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

“কোনো মতেই হবে না”, শুভমান গিলের সম্পর্ক ভেঙে দিলেন আরশদীপ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ ফেব্রুয়ারি ০৪ ১৭:৪৯:৪২
“কোনো মতেই হবে না”, শুভমান গিলের সম্পর্ক ভেঙে দিলেন আরশদীপ

শুভমান গিল আজকাল তার ক্যারিয়ারের সেরা ফর্মে রয়েছেন। তিন ফরম্যাটেই বেশ রান বানাচ্ছেন শুভমান, শেষ ১২ টি ম্যাচে ৪ টি শতরান লাগিয়েছেন গিল, এর সাথে সাথে ফ্যান ফলোয়িংও বাড়ছে তার।আহমেদাবাদ স্টেডিয়ামে সম্প্রতি ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে খেলা শেষ ম্যাচে একটি মেয়ে তার ভক্ত হয়ে লাইভ ম্যাচে গিলকে প্রস্তাব দেন।

এতে পোস্টার নিয়ে আসা এক ভক্ত প্ল্যাকার্ডে লিখেছিলেন, “টিন্ডার, শুভমান সে ম্যাচ করওয়া দো।” তবে ম্যাচের শেষে আরশদীপ সিং এই বিষয়টি অস্বীকার করেছেন, ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ঈশান কিষান, রাহুল ত্রিপাঠি, উমরান মালিক, সহ দলের অন্য খেলোয়াড়রা নিজেদের মধ্যে কথোপকথন করছিলেন, তখন ভক্তের হাতে পোস্টার দেখা এই সম্পর্কের কথা অস্বীকার করেন। মেয়েটির প্লেকার্ড-এ লেখাটি দেখে ‘জাও নেহি হোগা’ বলেন, এরপর মেয়ে ভক্তটিকে

ভারতীয় দলের তরুণ উদীয়মান তারকা হলেন শুভমান গিল, ওপেনার হিসবে তিন ফরম্যাটেই নিজের জায়গা পাকা করে ফেলেছেন। শেষ ১ মাসের মধ্যেই তিন ফরম্যাটেই শতরান করেছেন তিনি, ইতিমধ্যেই ওডিআই ক্রিকেটে দ্বিশতরান করে ফেলেছেন, নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওডিআই ম্যাচে এই রেকর্ড গড়ে ফেললেন ২৩ বছরের তরুণ। এমনকি সিরিজের তৃতীয় ম্যাচেও শতরান করেন তিনি, শেষ টি টোয়েন্টি ম্যাচে ভারতীয় হিসাবে সর্বাধিক রান বানিয়ে ফেললেন। ইতিমধ্যে তিনি ১৩ টেস্টে ৩২ গড়ে ৭৩৬ রান করেন, ২১ টি ওডিআই ম্যাচে ৭৩.৭৬ গড়ে ৫ টি অর্ধশতরান ও ৪ টি শতরান সহ ১২৫৪ রান করেছেন এবং ৬ টি টি টোয়েন্টি ম্যাচে ৪০.৪ গড়ে ২০২ রান করেছেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে