ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ভারত বনাম আস্ট্রেলিয়া সিরিজ: জয়াবর্ধনে দিলেন বড় বয়ান, সহ্য করতে পারবেন না ভারতীয় ভক্তরা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ ফেব্রুয়ারি ০৬ ১৭:২৫:০৫
ভারত বনাম আস্ট্রেলিয়া সিরিজ: জয়াবর্ধনে দিলেন বড় বয়ান, সহ্য করতে পারবেন না ভারতীয় ভক্তরা

বিশ্ব ক্রিকেটের বড় দুটি দল ভারত ও অস্ট্রেলিয়া একে অপরকে পরাজিত করতে উঠে পড়ে লাগবে, ভারত বর্তমানে আইসিসি টেস্ট র‌্যাঙ্কিংয়ে দ্বিতীয় স্থানে রয়েছে এবং অস্ট্রেলিয়া রয়েছে প্রথম স্থানে। এমনকি দুই প্রতিদ্বন্দ্বী আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ স্ট্যান্ডিংয়ের শীর্ষে রয়েছে এবং ফাইনালের জন্য যোগ্যতা অর্জন করতে প্রস্তুত। বিশেষ করে এই সিরিজ ভারতীয় দলের কাছে গুরুত্বপূর্ণ।

অস্ট্রেলিয়ান দল ২০০৪ সাল থেকে ভারতের মাটিতে টেস্ট সিরিজ জিততে পারেনি, তবে জয়াবর্ধনে আশা করছেন যে প্যাট কামিন্সের দল এবার তাদের খরা কাটাতে পারেন। আইসিসির একটি পর্যালোচনায় জয়াবর্ধনে বলেছেন, “আমি মনে করি এটি একটি দুর্দান্ত সিরিজ হবে। ভারতীয় কন্ডিশনে এবং অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানরা কীভাবে তা মোকাবেলা করবে সেটি দেখার একটি বিষয়, অজিদের বোলিং ইউনিট ভালো।” মাহেলা জয়াবর্ধনে ভবিষ্যত বাণী করে বলেছেন, “ভবিষ্যদ্বাণী করা কঠিন, তবে শ্রীলঙ্কান হিসাবে আমি আশা করি অস্ট্রেলিয়ার জন্য এই জয় সহজ হবে না।“

জয়াবর্ধনে ভারতীয় দলের তরুণ ব্যাটসম্যান শুভমান গিলকে প্রশংসা করেছেন, সাদা বলের ক্রিকেটে দুর্দান্ত প্রদর্শন দেখানো শুভমান গিলের উপর আস্থা রাখছেন এই শ্রীলঙ্কান, তিনি বিশ্বাস করেন যে তরুণ গিল লাল-বলের খেলায় একই ধরণের ফর্ম বজায় রাখতে পারেন।

মন্তব্য করে জয়বর্ধনে বলেছেন, “গিল এই মুহূর্তে দুর্দান্ত ফর্মে আছেন এবং যদি তিনি তার ফর্মটিকে লাল বলের ক্রিকেটে রূপান্তর করতে পারেন এবং খেলার গতি, পরিপক্কতা এবং পরিস্থিতি বোঝার ক্ষমতা রাখেন তবে তিনি সিরিজে উপরের দিকে ব্যাটিং করার সুযোগ পেতে পারেন, তখন একটা বড় পরিবর্তন দেখা যেতে পারে।” অস্ট্রেলিয়ার চার টেস্টের ভারত সফর শুরু হবে ৯ ফেব্রুয়ারি, নাগপুরে প্রথম টেস্ট দিয়ে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে