ঢাকা, শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

কোহলির ব্যাট থেকে আর আসবে না কোন শতক, কারণ জানলে চোখ কপালে উঠবেই

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ ফেব্রুয়ারি ০৬ ২১:৪৫:১৮
কোহলির ব্যাট থেকে আর আসবে না কোন শতক, কারণ জানলে চোখ কপালে উঠবেই

বড় বড় ক্রিকেটাররা বিভিন্ন নামী কোম্পানির প্রোমোটার। ভারতীয় দলের অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলিও অনেক কোম্পানির বিজ্ঞাপনের মাধ্যমে কোটি টাকা আয় করেন। ব্যাটে এমআরএফ স্টিকার লাগানোর জন্য তাকে কোটি কোটি টাকা দেওয়া হয়।

টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান বিরাট কোহলিকে এমআরএফ ব্যাট নিয়ে খেলতে দেখা যায়। এই বিশেষ ব্যাট দিয়ে অনেক স্মরণীয় ইনিংস খেলেছেন তিনি। ভবিষ্যতে কেউ কখনও তা ভুলতে পারবে না। তবে এরই মধ্যে বড় খবর আসছে যে এমআরএফ ব্যাট পরিত্যাগ করতে পারেন বিরাট। কারণ সূত্রের মতে ওশান এনার্জি ড্রিংক বিরাট কোহলির ব্যাটের নতুন স্পনসর। তার আগে, তিনি এমআরএফের সাথে তার চুক্তি বাতিল করবেন।

বিরাট কোহলিই একমাত্র ভারতীয় খেলোয়াড় যিনি বিসিসিআই থেকে যে পারিশ্রমিক পান তার চেয়ে বেশি অর্থ বিজ্ঞাপন থেকে আয় করেন। অনেক বড় বড় কোম্পানির সঙ্গে তার চুক্তি রয়েছে। তিনি এমআরএফ ব্যাট খেলেন। এমআরএফ স্টিকারের পরিবর্তে তিনি এই কোম্পানি থেকে কোটি কোটি টাকা পান। এমআরএফ কোম্পানি কোহলির সাথে ৮ বছরের চুক্তি করেছিল। চুক্তি অনুসারে ব্যাটে এমআরএফ স্টিকারের বিনিময়ে কোহলি ৮ বছরে প্রায় ১০০ কোটি টাকা পান। এর পাসাপাশি তিনি পুমা কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর। এখান থেকেও প্রচুর মোটা টাকা পান তিনি।

এবার শোনা যাচ্ছে কোহলিকে (বিরাট কোহলি) ব্যাটে ওশান এনার্জি ড্রিংকের স্টিকার লাগিয়ে ব্যাট নিয়ে খেলতে দেখা যাবে। এমন পরিস্থিতিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে তিনি নতুন কোম্পানির ব্যাট নিয়ে খেলবেন কি না সেটাই দেখার আগ্রহ থাকবে? যাই হোক, তার ফ্যানরা অধীর আগ্রহে তার ৭৫ তম সেঞ্চুরির জন্য অপেক্ষা করছেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে