ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

অস্ট্রেলিয়া বদের ব্রমাস্ত্র খুঁজে পেলেন রবি শাস্ত্রী

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ ফেব্রুয়ারি ০৭ ১৪:১৪:১৮
অস্ট্রেলিয়া বদের ব্রমাস্ত্র খুঁজে পেলেন রবি শাস্ত্রী

প্রাক্তন কোচ রবি শাস্ত্রী মনে করেন যে কুলদীপ যাদব প্রথম দিন থেকে বল ঘোরাতে পারেন, অন্যদিকে অক্ষর ও অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা একই প্রজাতির বলার । সিরিজের প্রথম ম্যাচে রবিচন্দ্রন অশ্বিন এবং রবীন্দ্র জাদেজার সঙ্গে কুলদীপ যাদব এবং অক্ষর প্যাটেলের মধ্যে তৃতীয় স্পিনার হিসবে একজনককে নির্বাচন করা হবে।

শাস্ত্রী মন্তব্য করে বলেছেন, “যতদূর তৃতীয় স্পিনার সম্পর্কিত, আমি কুলদীপকে সোজা খেলতে দেখতে চাই। আপনার কাছে রবীন্দ্র জাদেজা এবং অক্ষর রয়েছে এবং উভয়েই একই রকম যেখানে কুলদীপ আলাদা। এছাড়াও আপনি যদি টস হারেন এবং আপনাকে বলিং করতে আসতে হয় তখন কুলদীপ খুবই কাজে দেবে, প্রথম দিনে যদি কেউ বল স্পিন করতে পারে, তাহলে সেটা হবে কুলদীপ।“

তিনি কুলদীপকে একাদশে অন্তর্ভুক্ত করার আরেকটি গুরুত্বপূর্ণ কারণও জানিয়েছেন। মন্তব্য করে বলেছেন, “অস্ট্রেলীয়দের ফাস্ট বোলারদের নিয়ে খেলা যত এগিয়ে যাবে, ততটাই পিচে ঘূর্ণি আসবে, এর ফলে রিস্ট স্পিনাররা বল ইন এবং আউট দুটোই করতে পারবে।” কুলদীপ ভারতীয় দলের হয়ে বাংলাদেশের বিরুদ্ধে শেষ টেস্ট ম্যাচ খেলেছিল যেখানে ৮ উত্তকেট নিয়ে ম্যাচের সেরাও হয়েছিলেন, শুধু বল হাতে নয়, ব্যাট হাতেও বেশ কামাল দেখিয়েছিলেন ওই ম্যাচে, তিনি ভারতীয় দলের হয়ে ৮ টেস্ট খেলে ৩৪ টি উইকেট নিয়ে ফেলেছেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে