ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং নিউজ: বেনজেমা-কোর্তোয়াকে বাদ দিয়ে দল ঘোষণা করলো রিয়াল মাদ্রিদ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ ফেব্রুয়ারি ০৭ ১৫:৩৪:০৪
ব্রেকিং নিউজ: বেনজেমা-কোর্তোয়াকে বাদ দিয়ে দল ঘোষণা করলো রিয়াল মাদ্রিদ

সম্প্রতিক সময়ে মাঠের পারফরম্যান্স ভালো যাচ্ছে না রিয়াল মাদ্রিদের। স্প্যানিশ লা লিগায় সবশেষ তিন ম্যাচে মাত্র একটিতে জয় পেয়েছে তারা। এই অবস্থায় ইনজুরিতে আছেন করিম বেনজেমা, থিবো কোর্তোয়াসহ লুকাস ভাজকেজ এবং দুই ডিফেন্ডার এদের মিলিতাও এবং ফারলাঁ মেন্দি।

বেনজেমা, কোর্তোয়া ও মিলিতাওকে দ্রুত পাওয়া গেলেও গুরুতর চোট আক্রান্ত ভাসকেজ ও মেন্দি। এদের বাইরে রেখেই ক্লাব বিশ্বকাপের সেমিফাইনালের জন্য স্কোয়াড ঘোষণা করেছেন রিয়াল কোচ। আগামী বুধবার মিসরের দল আল আহলির মুখোমুখি হবে স্প্যানিশ জায়ান্টরা।

এর আগে লা লিগায় ভ্যালেন্সিয়ার বিপক্ষে ২-০ গোলে জেতা ম্যাচে পায়ে চোট পান বেনজেমা ও মিলিতাও। আর মায়োর্কার বিপক্ষে নামার আগে অনুশীলনের সময়ে কুঁচকিতে চোট পান কোর্তোয়া।

ইনজুরিতে জর্জরিত রিয়ালের সামনে অপেক্ষা করছে ব্যস্ত সূচি। ক্লাব বিশ্বকাপের পর কোপা দেল রের সেমিফাইনালে বার্সেলোনার মুখোমুখি হবে তারা। এরপর চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে লিভারপুলের বিপক্ষে লড়বে রিয়াল মাদ্রিদ।

আর লা লিগার ম্যাচ তো আছেই। এমন ব্যস্ত সূচি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন আনচেলত্তি, ‘আমরা কখনোই কোনো ম্যাচ বাদ দিতে চাই না। কিন্তু সূচি বেশ চমকপ্রদ, খেলার কোনো শেষ নেই। লা লিগা, ফিফা, উয়েফা, স্প্যানিশ এফএ সবাই নিজেদের ম্যাচ খেলাতে চায়। তারা আমাদের একটি দিনও বিশ্রাম নিতে দেবে না।’

দলের তারকা ফুটবলারদের ইনজুরির শিরোপার লড়াই চালিয়ে যেতে চান তিনি, ‘আমরা কোনো টুর্নামেন্টকেই বাদ দিয়ে দিচ্ছি না। সব জায়গাতেই আমরা (শিরোপার) কাছাকাছি আছি। কোপা দেল রেতে সেমিফাইনাল, চ্যাম্পিয়নস লিগে শেষ ষোলো, ক্লাব বিশ্বকাপে সেমিতে আছি।’

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে