ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

হাথুরাসিংহের বিষয়ে অবিশ্বাস্য তথ্য দিলেন তাসকিন আহমেদ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ ফেব্রুয়ারি ০৮ ১৬:৩১:২৩
হাথুরাসিংহের বিষয়ে অবিশ্বাস্য তথ্য দিলেন তাসকিন আহমেদ

ইতিমধ্যেই নিজের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন হাথুরাসিংহে। বাংলাদেশ জাতীয় দলের দায়িত্ব নেওয়ার পর ক্রিকেটারদের সাথে নিয়মিত যোগাযোগ করছেন বলে জানিয়েছেন তাসকিন আহমেদ। হাথুরুসিংহে আবার বাংলাদেশ দলের কোচ হয়ে আসছেন বলে রোমাঞ্চিত তাসকিন আহমেদ।

আজ বুধবার গিয়েছিলেন একটি ব্র্যান্ডের উদ্বোধনে। সেখানে তিনি সাংবাদিকদের সাথে আলাপ করে তাসকিন আহমেদ বলেন, “আমি রোমাঞ্চিত যে হাথুরুসিংহে আবার কোচ আসছেন। তিনি যথেষ্ট ভালো মানের কোচ এবং সৎ মানুষ। নিশ্চিতভাবে তার সঙ্গে বোঝাপড়া ভালো হবে। আমাদের মাঝে ওই সময় যারা অনেক তরুণ ছিলাম ওরা আগের থেকে একটু ম্যাচিউরড খেলোয়াড়। দলের অবস্থান আরও ভালো।”

হাথুরুসিংহের সঙ্গে যোগাযোগ হয়েছে কি না এই প্রসঙ্গে তাসকিন বলেছেন, “উনার সঙ্গে সবারই কথা হয়েছে। উনি সবার সঙ্গেই যোগাযোগ করেছেন। পরিকল্পনা শেয়ার করেছেন, বোলারদের কী ভূমিকা, ব্যাটারদের কী ভূমিকা। এখানে এলে আবার মিটিং করবে।”

গত কয়েক বছরে বাংলাদেশের পেসারদের উত্থান হয়েছে ভালোভাবেই। তিন ফরম্যাটেই দারুণ করছেন তারা। পাইপলাইনেও আছেন গতির ঝলক দেখানো পেসাররা। হাথুরুসিংহে আসলে তাদের নিয়ে কি আলাদা করে কোনো কাজ হবে?

তাসকিন বলেছেন, “এখনও তো আসেননি। এলে মিটিং করলে বুঝতে পারবো। নিশ্চিতভাবেই তখনকার পেসারদের চেয়ে এখনকার পেসররা ধারাবাহিক বেশি। এটাও একটা ইতিবাচক দিক। আশা করছি পেসাররাও খেলবে ইনশাআল্লাহ।”

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে