ঢাকা, সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

সাকিবের গাড়ে নিশ্বাস ফেলছেন হার্দিক পান্ডিয়া

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ ফেব্রুয়ারি ০৮ ১৮:৩৪:২৬
সাকিবের গাড়ে নিশ্বাস ফেলছেন হার্দিক পান্ডিয়া

আর তাতেই র‍্যাঙ্কিংয়ে সুখবর পেয়েছেন তিনি। টি-টোয়েন্টির অলরাউন্ডারদের র‍্যাঙ্কিংয়ে হার্দিক উঠে এসেছেন দুই নম্বরে। এক নম্বরে থাকা সাকিব আল হাসানের সঙ্গে তার রেটিং পয়েন্টের পার্থক্য মাত্র ২। অলরাউন্ডার র‍্যাঙ্কিংয়ে ২৫২ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান করেছে রেখেছেন সাকিব।

অন্যদিকে ২৫০ পয়েন্ট নিয়ে তিন থেকে দুই নম্বরে উঠে এসেছেন হার্দিক। এর ফলে ২৩৩ পয়েন্ট নিয়ে তিনে নেমে যেতে হয়েছে আফগান অলরাউন্ডার মোহাম্মদ নবিকে। শীর্ষ পাঁচে আর কোনো পরিবর্তন নেই। ১৭৫ পয়েন্ট নিয়ে চারে ওয়ানিন্দু হাসারাঙ্গা ও ১৭৪ পয়েন্ট নিয়ে নামিবিয়ার জেজে স্মিট আছে যথাক্রমে চার ও পাঁচে।

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ শুরুর আগে ১১৭ পয়েন্ট নিয়ে তিন নম্বরে ছিলেন হার্দিক। এ ছাড়াও বোলারদের র‍্যাঙ্কিংয়ে উন্নতি করেছেন ভারতের পেসার আর্শদীপ সিং। তিনি ৮ ধাপ এগিয়েছেন। ভারতের এই পেসার বর্তমানে অবস্থান করছেন ১৩ নম্বরে।

গত বেশ কিছুদিন ধরে দারুণ খেলতে থাকা শুভমান গিলও পেয়েছেন সুখবর। তিনি ব্যাটারদের র‍্যাঙ্কিংয়ে ১৬৮ ধাপ এগিয়ে উঠে এসেছেন ৩০তম স্থানে। মূলত কিউইদের বিপক্ষে শেষ টি-টোয়েন্টি ১২৬ রানের অপরাজিত ইনিংস তার র‍্যাঙ্কিংয়ের উন্নতিতে বড় ভূমিকা রেখেছে।

টি-টোয়েন্টি ব্যাটারদের র‍্যাঙ্কিংয়ে শীর্ষস্থান ধরে রেখেছেন ভারতের আরেক ব্যাটার সূর্যকুমার যাদব। অবশ্য বোলারদের র‍্যাঙ্কিংয়ের শীর্ষ তিনে কোনো বড় পরিবর্তন নেই। আগের মতোই শীর্ষে আছেন রশিদ খান। দুই ও তিন নম্বরে আছেন যথাক্রমে হাসারাঙ্গা ও আদিল রশিদ।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে