ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মোঃ রাজিব আলী

ব্রেকিং নিউজ: নাসিরকে দলে রেখে ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের টি-২০ দল ঘোষণা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ ফেব্রুয়ারি ০৯ ১৭:০৬:৩৪
ব্রেকিং নিউজ: নাসিরকে দলে রেখে ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের টি-২০ দল ঘোষণা

তাই বাংলাদেশের দল নির্বাচনে খুব ভাবনা চিন্তা করতে হচ্ছে নির্বাচকদের। বিশেষ করে টি-২০ ফরমেটের দলের জন্য। বাংলাদেশের ওয়ানডে দল নিয়ে এতোটা ভাবতে হয় না নির্বাচকদের। কেননা বাংলাদেশের ওয়ানডে দল একটা ভালো অবস্থানে আছে। কিন্তু টি-২০ দলটা একে বারে নড়বড়ে অবস্থায় আছে।

বর্তমানে বাংলাদেশে চলছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ(বিপিএল)। বিপিএলে বাংলাদেশের বেশ কয়েক জন ক্রিকেটার দারুন ছন্দে আছেন। তাদের মধ্যে অন্যতম তৌহিদ হৃদয়, জাকির হোসেন, ও বাংলাদেশের এক সময়ের ফিনিসার খ্যাত নাসির হোসেন।

তিনি এবারের বিপিএলের এখন পর্যন্ত সর্বচ্চো রান স্কোরার(৩৭৪)। মাঝে ইনজুরিতে পড়ার পরেও তৌহিদ হৃদয়ের পারফরম্যান্সে তেমন প্রভাব পড়েনি। মোট ৮ ইনিংস ব্যাট করেছেন তিনি, যার মধ্যে পাঁচবার ৫০ রান পার করেছেন। তার গড় ৫৩ এবং স্ট্রাইক রেট প্রায় দেড়শো। কেউ কেউ এরই মধ্যে তৌহিদ হৃদয়কে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে জাতীয় দলে নেয়ার আওয়াজ তুলছেন।

এরপর বাংলাদেশের এক সময়ে জাতীয় দলের অটো চয়েস থাকা নাসির হোসেন। চলমান বিপিএলে দারুন ভাবে শেষ করেছেন তিনি। ৩৬৬ রানের সাথে নিয়েছেন ১৬ উইকেট। তাই ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে জাতীয় দলে নেয়ার আওয়াজ তুলছেন। আর নির্বাচকদের খসড়া তালিকাতেই তার নাম আছে বলে বিভিন্ন সূত্র থেকে জানা গেছে। নির্বাচকরাও তার ব্যাপারে ভাবছেন। তাই ইংল্যান্ডের বিপক্ষে টি-২০ সিরিজের দলে দেখা গেলে অবাক হওয়ার কিছু নেই।

জাকির হোসেন এবারের বিপিএলে বেশ কয়েকটা ভালো ইনিংস খেলেছেন। তবে তার ইনিংস গুলো ছিল অনেক বিধ্বংসী। দুই ফিফটিতে ১৩৭ স্ট্রাইক রেটে ২৩২ রান করেছেন। তাই তাকেও দেখা যেতে পারে ইংল্যান্ডের বিপক্ষে টি-২০ দলে। তাছাড়াও আফিফ হোসেন, নাজমুল হোসেন শান্ত চলমান বিপিএলে ভালো ছন্দে আছেন। আর বোলারদের মধ্যে দারুন ছন্দে আছেন রোজাউর রহমান রাজা। ৮ ম্যাচে ১৩ উইকেট নিয়েছেন তিনি। চলুন এক নজরে দেখে নেয়া যাক ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য সেরা দল।

ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য সেরা টি-২০ দল ঘোষণা:-

সাকিব আল হাসান(অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, তৌহিদ হৃদয়, নাসির হোসেন, জাকির হোসেন, ইয়াসির রাব্বি, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন ধ্রুব, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ,ইবাদত হোসেন, হাসান মাহমুদ, নাসুম আহমেদ, রোজাউর রহমান রাজা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে