ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সারা দেশে গ্রামীণফোনের নেটওয়ার্ক সমস্যা

২০২৩ ফেব্রুয়ারি ২৩ ১৪:৫৫:৪০
সারা দেশে গ্রামীণফোনের নেটওয়ার্ক সমস্যা

নেটওয়ার্ক সমস্যার কারণে বৃহস্পতিবার সকাল থেকে এ প্রতিবেদন লেখার সময় দুপুর ১টা পর্যন্ত অপারেটরটির গ্রাহকরা অন্য নম্বরে ফোন ও এসএমএস করতে পারেননি, এমনকি তাদের নম্বরেও ফোন ও এসএমএস আসেনি।

গ্রামীণফোনের গ্রাহকরা অভিযোগ করেন, সকাল থেকেই হঠাৎ করে গ্রামীণফোন নম্বর থেকে অন্য কোনো নম্বরে কল ও এসএমএস যাচ্ছে না। টিঅ্যান্ডটি নম্বরে ফোন কলও আদান-প্রদান হচ্ছিল না। আবার কল করলে কলড্রপ কিংবা মিউট কলের (কল রিসিভ হলেও কথা শোনা যায়নি) পরিমাণও ছিল প্রচুর। এতে ভোগান্তিতে পড়েন অপারেটরটির গ্রাহকরা। অনেকেই জরুরি প্রয়োজনে অন্য নম্বরে কল দিতে চাইলে ব্যর্থ হয়েছেন। বারবারই কল ফেইলড বলে মোবাইল স্ক্রিনে লেখা উঠছিল। একইভাবে এসএমএস পাঠাতে গেলেও ফেইলড দেখাচ্ছিল।

এ বিষয়ে যোগাযোগ করা হলে গ্রামীণফোনে এক কর্মকর্তা জানান, আজ সকালে হঠাৎ করেই গ্রাহকদের অভিযোগ আসে যে নেটওয়ার্ক পাচ্ছেন না তারা। পরে জানা যায়, দেশের উত্তরাঞ্চলের ৩টি ভিন্ন স্থানে ফাইবার ক্যাবল কাটা পড়ায় এই নেটওয়ার্ক বিপর্যয় দেখা দিয়েছে।

গ্রামীণফোনের ভেরিফায়েড ফেসবুক পেজে সাময়িক কল করতে সমস্যার কথা জানিয়ে দুঃখপ্রকাশ করা হয়েছে। এতে বলা হয়, ফাইবার অপটিক ক্যাবল বিচ্ছিন্ন হওয়ার কারণে সাময়িকভাবে কল করতে অসুবিধা হওয়ায় আমরা আন্তরিকভাবে দুঃখিত। দ্রুত সমস্যা সমাধানে আমাদের টিম সর্বোচ্চ গুরুত্ব সহকারে কাজ করে যাচ্ছে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে