ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

হিন্দি সিনেমার কাছে ১০ শতাংশ কমিশন বেআইনি: ডিপজল

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ ফেব্রুয়ারি ২৫ ১৫:৫৮:৩৯
হিন্দি সিনেমার কাছে ১০ শতাংশ কমিশন বেআইনি: ডিপজল

দেশে হিন্দি সিনেমা মুক্তির বিষয়ে নিপুণ আক্তার লাভের দশ শতাংশ দাবি নিয়ে মুখ খুললেন ঢাকাই চলচ্চিত্রের খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। হিন্দি সিনেমার কাছে ১০ শতাংশ দাবি করা বেআইনি বলে মনে করেন এই অভিনেতা প্রযোজক।

ডিপজল বলেন, আমি মনে করি হিন্দি সিনেমার কাছে শিল্পী সমিতির কমিশন দাবি বেআইনি। এটা মুনাফিকের কাজ৷ পারলে কিছু করে দেখাক৷ তারা কেন হিন্দি সিনেমার কাছে লভ্যাংশ দাবি করবে? তারা যদি শিল্পীদের কল্যাণে কাজ করতে চায় অন্যভাবে করুক। কমিশন নিয়ে কেন করবে?

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির বার্ষিক বনভোজনে উপস্থিত হয়ে এক প্রশ্নের জবাবে কথাগুলো বলেন জনপ্রিয় এই অভিনেতা।

বিদেশি সিনেমা প্রসঙ্গে তিনি বলেন, ভাষার মাসে কেন হিন্দি সিনেমা আসবে? নিজেদেরই সমাধানের চেষ্টা করতে হবে। গত ঈদের সিনেমা দিয়ে তো প্রেক্ষাগৃহে দর্শক ফিরেছিল। দর্শকদের জন্য ভালো গল্প উপহার দিতে হবে, তাহলেই তারা প্রেক্ষাগৃহমুখী হবে। হিন্দি সিনেমা কোনো সমাধান নয়।

চলচ্চিত্রের বর্তমান সংকট উত্তরণের উপায় জানিয়ে ডিপজল বলেন, আমাদেন সিনেমা দিয়েই সমাধান করতে হবে। এর আগে যখন চলচ্চিত্রে অস্থিরতা ছিল তখন তো আমরাই উত্তরণ করেছিলাম। সেভাবেই করতে হবে। হিন্দি সিনেমা সমাধান নয়। এ ধরনের চিন্তা না আনাই মঙ্গল। আমি বিশ্বাস করি আমাদের সিনেমা নতুন করে আবারও ঘুরে দাঁড়াবে। বাঙালি হিন্দি নয়, বাংলা সিনেমা দেখতে চায়। আমাদের দেশ হিন্দির নয়। সংকট উত্তরণের জন্য সবার এক হয়ে কাজ করতে হবে।

পরিচালক সমিতির মিলন মেলা নিয়ে তিনি বলেন, অনেকদিন পর সবার সাথে দেখা হয়ে ভালো লাগছে। সামনে আরো ভালো কিছু হবে। নতুন কমিটির কাছে ভালো কিছু প্রত্যাশা করি।

বর্তমানে ডিপজল প্রযোজিত ও অভিনীত বেশকিছু সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। আসন্ন ঈদে তার একটি সিনেমা মুক্তির কথা রয়েছে। পরবর্তীতে ধারাবাহিক ভাবে বাকি সিনেমাগুলো মুক্তি পাবে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে