ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

রোহিতের জায়গাতে ওপেন করবেন কে জানিয়ে দিলেন অধিনায়ক হার্দিক

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ মার্চ ১৭ ১০:১৪:০৩
রোহিতের জায়গাতে ওপেন করবেন কে জানিয়ে দিলেন অধিনায়ক হার্দিক

শুক্রবার মুম্বইয়ে প্রথম এক দিনের ম্যাচ খেলবে ভারত এবং অস্ট্রেলিয়া। সেই ম্যাচের আগে হার্দিক বলেন, “শ্রেয়স কবে ফিরবে তা আমরা জানি না। আশা করি তাড়াতাড়ি সুস্থ হয়ে যাবে ও। আমি জানি পিঠের এই যন্ত্রণা কতটা ভয়ঙ্কর।” ২০১৯ থেকে দু’বছরের জন্য এই চোটের কারণে মাঠের বাইরে ছিলেন হার্দিক।

শ্রেয়সের এই সিরিজ়ে না থাকা প্রসঙ্গে হার্দিক বলেন, “শ্রেয়সের না থাকা প্রভাব ফেলবে। ওর অভাব বোধ করব আমরা। তবে ও যদি অনেক দিন মাঠের বাইরে থাকে তা হলে একটা সমাধান তো বার করতেই হবে। ও যদি সুস্থ হয়ে যায় তা হলে তো শ্রেয়সকে বাদ দেওয়ার কোনও প্রশ্নই উঠছে না। কিন্তু এখন সুস্থ না হলে কাউকে সেই জায়গায় সুযোগ দিতে হবে।”

নিজেরা জিতে মোহনবাগানকে লিগ জিতিয়ে দিল ইস্টবেঙ্গল, ডার্বি এখন গুরুত্বহীনবেশ কিছু মাস ধরে চোটের কারণে দলের বাইরে বুমরা। তাঁর অভাব যদিও এখন খুব বেশি বোধ করছেন না হার্দিক। তিনি বলেন, “বুমরা অনেক দিন ধরে দলের বাইরে। ওকে ছাড়াই দলের বোলাররা খেলছে। নিজেদের কাজটা ভালই করছে তারা। অভিজ্ঞ হয়ে গিয়েছে। অনেকগুলো ম্যাচ খেলে ফেলেছে। বুমরা দলে এলে অবশ্যই বোলিং আক্রমণ পাল্টে যাবে। কিন্তু সত্যি বলতে এই মুহূর্তে ও নেই বলে আমরা ভাবছি না। কারণ বুমরার পরিবর্তে যাদের উপর দায়িত্ব দেওয়া হয়েছে, তারা সেটা ভাল ভাবেই করছে। আমি দলের বোলিং আক্রমণ নিয়ে যথেষ্ট আত্মবিশ্বাসী।”

রোহিত না থাকায় ভারতের ওপেনিং জুটি পাল্টাবে। হার্দিক বলেন, “ঈশান কিশন এবং শুভমন গিল ওপেন করবে। এত বছর ধরে ওয়াংখেড়ের উইকেট যেমন দেখে এসেছি, এটাও তেমনই। এখানে সাত বছর খেলেছি। এই উইকেটে খেলা বেশ কঠিন পরীক্ষা, কারণ দুই দলই সাহায্য পাবে।”

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে