ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

শাকিবকে নিয়ে নতুন বার্তা দিল বুবলী

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ মার্চ ১৯ ১৫:১৫:০১
শাকিবকে নিয়ে নতুন বার্তা দিল বুবলী

প্রসঙ্গত, এদিকে রহমত উল্লাহর এসব ভিত্তিহীন অভিযোগে ভীষণ চটেছেন শাকিব খান। তিনি এই প্রযোজক দাবি করা ব্যক্তির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছেন। শনিবার (১৮ মার্চ) মধ্যরাতে গুলশান থানায় গিয়েছিলেন তিনি। তবে গুলশান থানায় তার অভিযোগ আমলে নেয়নি পুলিশ। তাকে পরামর্শ দেওয়া হয় আদালতে মামলা দায়ের করতে। শাকিব সেই দিকেই যাচ্ছেন।

এ নিয়ে যখন সমালোচনার ঝড় বইছে ঠিক তখনই সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন চিত্রনায়িকা বুবলী। তিনি লেখেন, ২০১৮ সালে হার্টবিট কথাচিত্র প্রযোজিত ‘সুপারহিরো’। সিনেমার শুটিংয়ে অস্ট্রেলিয়ায় নিউ সাউথ ওয়েলস (এনএসডব্লিউ) রাজ্য সরকারের তখনকার সংস্কৃতিমন্ত্রী রে উইলিয়ামস রাজ্য সংসদ ভবনের নিজ কার্যালয়ে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানসহ আমাদের মধ্যাহ্নভোজের আমন্ত্রণ জানিয়েছিলেন। এ সময় আরো উপস্থিত ছিলেন রাজ্যের তখনকার সড়ক ও নৌপথমন্ত্রী মেলিন্ডা পেভে, স্থানীয় ফর্মার কাউন্সিলর মোহাম্মদ জামান, ক্যান্টারবেরি ব্যাংকসটাউন সিটি কাউন্সিলর সাজেদা আক্তার সানজিদা, কনসালটেন্ট রেমন্ড সোলায়মান, পরিচালক আশিকুর রহমানসহ অনেকে।

তিনি আরো লেখেন, সংস্কৃতিবিষয়ক মন্ত্রীর আতিথেয়তায় আমরা বেশ মুগ্ধ হয়েছিলাম। ছবিটির অস্ট্রেলিয়ায় আমাদের শুটিংয়ের ব্যাপারে তারা অনুমতি দেওয়ার পাশাপাশি নানাভাবে সহযোগিতা করেছেন। এর জন্য আমরা কৃতজ্ঞতাও প্রকাশ করেছি। ‘সুপার হিরো’ ছবির মধ্য দিয়ে অস্ট্রেলিয়ার বিভিন্ন দর্শনীয় স্থান আমাদের দর্শকদের সামনে তুলে ধরছি, এর জন্য দুজন মন্ত্রী আমাদের ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি দুই দেশের সাংস্কৃতিক বিনিময়ে অস্ট্রেলিয়ার সরকারের পক্ষ থেকে যেকোনো সহযোগিতা করার আশ্বাস তারা দিয়েছেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে