ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

শাস্ত্রী নয় কোচ হিসেবে বীরেন্দ্র সেহওয়াগকে চেয়েছিলেন কোহলি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ মার্চ ২১ ১১:৫৮:০০
শাস্ত্রী নয় কোচ হিসেবে বীরেন্দ্র সেহওয়াগকে চেয়েছিলেন কোহলি

একটা সময়ে ভারতের সাবেক কোচ অনিল কুম্বলে এবং ভারতীয় দলের তৎকালীন অধিনায়ক বিরাট কোহলির মধ্যে বিরোধ দেখা দিয়েছিল। এবং এই কারণে অনিল কুম্বলেকে কোচের পদ ছাড়তে হয়েছিল। সম্প্রতি নিউজ 18-এর একটি অনুষ্ঠানে সেহওয়াগকে টিম ইন্ডিয়ার অধিনায়ক ও কোচ না হওয়া নিয়ে প্রশ্ন করা হলে তিনি জবাব দিয়েছিলেন। সেখানেই তিনি অতীতের কথা তুলে ধরেছিলেন।

বীরেন্দ্র সেহওয়াগ বলেছিলেন যে ভারতীয় দলের অধিনায়ক এবং কোচ না হওয়ার জন্য তাঁর কোনও অনুশোচনা নেই। বীরেন্দ্র সেহওয়াগ বলতে চেয়েছেন এত দিনে বাইশ গজ থেকে যা অর্জন করেছেন তাতে তিনি খুশি। সেহওয়াগ বলেছিলেন যে তিনি টিম ইন্ডিয়ার কোচ হতে পারেননি বলে তাঁর কোনও অনুশোচনা নেই। তবে তিনি যা অর্জন করেছেন তাতে খুশি। সেহওয়াগ বলেছিলেন যে তিনি একটি ছোট শহর নজফগড়ের একটি কৃষক পরিবার থেকে এসেছেন। এবং এমন একটি পরিবার থেকে এসে তিনি টিম ইন্ডিয়ার হয়ে খেলার সুযোগ পেয়েছেন, এটি তার জন্য একটি বড় বিষয়। বীরেন্দ্র সেহওয়াগ বলেন, ক্রিকেটার থাকাকালীনও তিনি যে ভালোবাসা পেয়েছেন সেটা তিনি ক্যাপ্টেন হলেও পেতেন।

সেহওয়াগ আরও বলেছেন যে তিনি সেই সময়ে দলের কোচ হওয়ার জন্য আবেদন করেছিলেন কারণ বিরাট কোহলি এবং তৎকালীন বিসিসিআই সচিব অমিতাভ চৌধুরী তাঁকে তা করতে বলেছিলেন। কোহলি এবং কুম্বলের সমস্যার কারণেই তাঁকে কোচ হতে বলা হয়েছিল। সেহওয়াগ আবার একটি উদ্ঘাটন করেছেন এবং বলেছেন যে তিনি এই বিষয়ে হ্যাঁ বা না বলেননি।

তবে তিনি বলেছিলেন যে ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফির পরে যখন কুম্বলের চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়ার পরে অর্থাৎ ওয়েস্ট ইন্ডিজ সফরের আগে সেহওয়াগকে পছন্দের স্টাফ দেওয়া হবে বলে জানান হয়েছিল। তবে সূত্রের মাধ্যমে পরে জানা গিয়েছিল যে সেহওয়াগ নাকি সেই টিম পাননি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে