ঢাকা, সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১

আইপিএলে খেলার বিষয়ে যা বললেন লিটন

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ মার্চ ২১ ১২:৪০:৪৩
আইপিএলে খেলার বিষয়ে যা বললেন লিটন

এমনকি একটা সময় লিটনের রানের সংখ্যার ওপর ডিসকাউন্ট অফার চালু করাও হয়েছিল। তবে সমালোচকদের দুয়োধ্বনি উগরে দিয়ে মাঠেই জবাব দিয়েছেন লিটন। তিনি কেন দেশসেরা, এর জানান মাঠেই বারংবার দিয়েছেন। ফলশ্রুতিতে সপ্তম বাংলাদেশি ক্রিকেটার হিসেবে আইপিএলে নাম লেখান এই উইকেট-কিপার ব্যাটার।

এদিকে চলতি মাসের শেষ দিকে শুরু হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসর। আইপিএলের মিনি নিলামে লিটনকে তার ভিত্তিমূল্য ৫০ লাখ রুপিতেই দলে ভিড়িয়েছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)।

লিটন ছাড়াও কেকেআরে খেলবেন আইপিএলের নিয়মিত মুখ টাইগারদের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। তারা ছাড়াও আইপিএল মাতাবেন টাইগারদের অটোচয়েজ পেসার মোস্তাফিজুর রহমান।

আর এবারের আসরে মোস্তাফিজের খেলা নিয়ে ধোঁয়াশা থাকলেও, তা এখন কেটে গেছে। তবে নতুন করে লিটন-সাকিবের খেলা নিয়ে অস্পষ্টতা তৈরি হয়েছে। কারণ, ঘরের মাঠে আইরিশদের বিপক্ষে টাইগারদের পূর্ণাঙ্গ সিরিজ চলছে। আইপিএল চলাকালীনও চলবে এই সিরিজের টেস্ট ম্যাচ।

যদিও পুরো আইপিএল খেলার জন্য এরই মধ্যে অনাপত্তিপত্র (এনওসি) চেয়েছেন সাকিব-লিটন-ফিজ। আর বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুসও বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন। সে সময় তিনি দাবি করেছিলেন, সাকিব-লিটনদের আইপিএলের ব্যাপারে এখনও কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।

এদিকে সিলেটে আইরিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এই নিয়ে মুখ খুলেছেন লিটন। তার ভাষ্য, আবেদন করেছেন, কিন্তু এখনও কোনো সিদ্ধান্ত পাননি তারা।

কবে থেকে এনওসি চেয়েছেন প্রশ্নে লিটন জানান, এখনও ডিসিশন হয়নি। হলে জানতে পারবেন। আপনারাই প্রথমে জানতে পারবেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে