ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

আইপিএল খেলার জন্য কঠিন সিদ্ধান্ত নিল নিউজিল্যান্ডের তারকা ক্রিকেটাররা

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ মার্চ ২১ ১৩:১৫:৩৬
আইপিএল খেলার জন্য কঠিন সিদ্ধান্ত নিল নিউজিল্যান্ডের তারকা ক্রিকেটাররা

আইপিএলের মাসেই শুরু হবে পাকিস্তান ও নিউজিল্যান্ডের মধ্যকার লড়াই। আইপিএল বর্তমানে সেরা ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট। জাতীয় দলের চেয়ে সেখানেই অর্থ বেশি। স্বাভাবিকভাবে ক্রিকেটাররাও ঝুঁকবে সেদিকে।

এদিকে পাকিস্তান-নিউজিল্যান্ডের লড়াই শুরু হবে ১৪ এপ্রিল থেকে। আর এই সফরে না আসার সম্ভবনা বেশি কেন উইলিয়ামসন, ডেভন কনওয়ে, টিম সাউদি, মিচেন স্যান্টনারের মতো কিউই ক্রিকেটাররা।

এমনটাই দাবি করেছে অনলাইন পোর্টাল ‘ক্রিকেট পাকিস্তান’। শুধু তারাই নন, আইপিএল খেলতে যাবেন ফিলিপস, ফার্গুসন ও অ্যালেন। তারা অবশ্য ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ শেষ করে যাবেন।

আর জাতীয় দলের খেলা থাকার স্বত্বেও নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড আইপিএল খেলার জন্য এনওসি দিয়েছে। পাকিস্তান সফরে যদি তারকা ক্রিকেটাররা না আসেন তাহলে সিরিজের আসল মজাটাই নষ্ট হয়ে যায়।

পাকিস্তান সফরে পূর্ণ শক্তির দল নিয়ে এসেছিল এ বছর। ঐ সফরে সব তারকা ক্রিকেটাররাই ছিলেন। দুই দলের মধ্যকার সিরিজটি শুরু হবে টি-টোয়েন্টি দিয়ে। ১৪-২৪ এপ্রিল পর্যন্ত চলবে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

টি-টোয়েন্টি সিরিজের তিনটি হবে লাহোরে ও দুটি রাওয়ালপিন্ডিতে। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি শেষ হলেই আরম্ভ হবে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ। এ সিরিজটি চলবে ২৬ এপ্রিল থেকে ৭ মে পর্যন্ত। রাওয়ালপিন্ডিতে প্রথমটি অনুষ্ঠিত হওয়ার পর বাকি চারটি ম্যাচই হবে করাচিতে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে