ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বন্ধুকে নিয়ে মুশফিকের আবেগী পোস্ট, যা বললেন তামিম

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ মার্চ ২১ ১৪:০৮:১৫
বন্ধুকে নিয়ে মুশফিকের আবেগী পোস্ট, যা বললেন তামিম

এদিন আইরিশ বোলারদের তুলোধুনো করে দলীয় সর্বোচ্চ রেকর্ড রান করেছে বাংলাদেশ। ওয়ানডে ইতিহাসে রেকর্ড গড়ে ৩৪৯ রান করে টাইগাররা। একই সঙ্গে এ ম্যাচে টাইগার অধিনায়ক তামিম ইকবাল, লিটন কুমার দাস ও উইকেটরক্ষক-ব্যাটার মুশফিকুর রহিম গড়েছেন অনন্য কীর্তি।

সোমবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথম বাংলাদশি হিসেবে আন্তর্জাতিক ক্রিকেটে ১৫ হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন তামিম ইকবাল।

অন্যদিকে ওয়ানডে ফরম্যাটে সাত হাজার রানের ক্লাবে প্রবেশ করেছেন মুশফিকুর রহিম। পাশাপাশি প্রথম বাংলাদেশি হিসেবে এ ফরম্যাটে সবচেয়ে কম বলে সেঞ্চুরিও করেন তিনি।

আইরিশদের বিপক্ষে ৬০ বলে শতক তুলে নিয়েছেন মুশি। এ ইনিংসে ১৪টি বাউন্ডারি ও ২ ছয়ে ক্যারিয়ারের নবম শতকের দেখা পান তিনি। এতে সাকিব আল হাসানের দ্রুততম শতকের ১৪ বছরের পুরনো রেকর্ডটি ভেঙেছেন এ ব্যাটার।

এদিকে রেকর্ড গড়ার দিনে সিলেটে বেসরিক বৃষ্টি হানা দিলেও উপলক্ষ তো থেমে থাকে না। ম্যাচ শেষে বন্ধু তামিমকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট শেয়ার করেছেন মুশফিক।

তামিমের সঙ্গে নিজের একটি ছবি দিয়ে ওই পোস্টে তিনি লেখেন, ‘মাঠে ও মাঠের বাইরে আমাকে সব সময় সমর্থন দিয়ে যাওয়ায় আজ তামিমকে ধন্যবাদ জানাচ্ছি। আমি এখন পর্যন্ত সামান্য যা কিছু অর্জন করেছি তার পেছনে একটা বড় ভূমিকা পালন করেছেন এই ভদ্রলোক (তামিম)।

তামিমের কীর্তিতে অভিনন্দন জানিয়ে তিনি আরো বলেন, ‘১৫ হাজার আন্তর্জাতিক রান এবং আমার দৃষ্টিতে তুমিই বাংলাদেশের সেরা ব্যাটার। সবকিছুর জন্য ধন্যবাদ দোস্ত। ইনশাআল্লাহ, দ্রুতই সময় তোমার পক্ষে আসবে বন্ধু।’

মুশির পোস্টে ধন্যবাদ জানাতেও ভোলেননি তামিম ইকবাল। তিনি লিখেছেন, ধন্যবাদ বন্ধু। আজ মাঠে তুমি অসাধারণ ছিলে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে