ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

'দু'বছরে একটা হিট দিয়ে হিটম্যান হওয়া যায় না' আমির খানকে রোহিত

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ মার্চ ২৬ ১০:৩৬:৩৬
'দু'বছরে একটা হিট দিয়ে হিটম্যান হওয়া যায় না' আমির খানকে রোহিত

যার ফলে রোহিতের মেজাজটা ঠিক নেই সেটাই স্বাভাবিক। কিন্তু তাই বলে তিনি এমন একটি কান্ড ঘটিয়ে বসবেন কেউ অনুমান করতে পারেনি। বলিউড নায়ক আমির খানকে আক্রমণ করে বসলেন রোহিত শর্মা। অবাক হয়ে যাচ্ছেন? ভাবছেন হঠাৎ আমির খান কোথা থেকে এল?

আসলে ব্যাপারটা ঘটেছে বিজ্ঞাপনে। সম্প্রতি একটি বিজ্ঞাপনে দেখা যাচ্ছে থ্রি ইডিয়টস সিনেমার তিন নায়ক আমির খান, মাধবন এবং সারমন জোশীকে। তিনজনেই সাংবাদিক সম্মেলন করছে ক্রিকেটারদের জার্সিতে। তার মধ্যে আমির খান বলছেন যখন ক্রিকেটাররা এত বিজ্ঞাপন করে বেড়াচ্ছে তখন আমরা ভাবলাম ওদের জায়গা নিয়ে নিই।

মাধবন বলছেন আমাদের সিনেমার নায়কদের থেকে বেশি বিজ্ঞাপন করে ক্রিকেটাররা। তাহলে আমরাই বা ওদের জগতে ঢুকব না কেন? সারমন জোশী বলছেন আমির খান মানেই ৩০০ কোটির হিট। সেখানে কেন ক্রিকেটার বিজ্ঞাপন করবে? পাল্টা রোহিত শর্মা বলছেন লাগান সিনেমায় ব্যাট করলেই ব্যাটসম্যান হওয়া যায় না। দু'বছরে একটি সিনেমা রিলিজ করে আর যাই হোক, হিটম্যান হওয়া সম্ভব নয়।

বিজ্ঞাপনটিতে আছেন অশ্বিন, বুমরাহ, হার্দিক পান্ডিয়া। তারা প্রত্যেকেই সিনেমার নায়কদের সম্পর্কে টিটকিরি মারছেন। আসলে বাজারে খবর থ্রি ইডিয়টস সিনেমার সিকুয়েল আসছে। এমন ইঙ্গিত দিয়েছিলেন কারিনা কাপুর। তবে এটা স্রেফ একটা বিজ্ঞাপন সংস্থার ব্যাপার। পুরোটাই মজা করে হয়েছে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে