ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

এবার কলকাতায় খেলবেন টাইগার পেসার তাসকিন

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ মার্চ ২৬ ১৪:৫৫:৫১
এবার কলকাতায় খেলবেন টাইগার পেসার তাসকিন

ক্রিকেট পাড়ায় নানা আলোচনা সনা যায় যে তাসকিন আহমেদকে দলে ভেড়াতে চায় মুলতান সুলতান। পরে অবশ্য এই পেসার নিজেই জানিয়েছিলেন, "তাকে অফার দিলেও তিনি জাতীয় দলের কথা ভেবে পিএসএলে খেলেননি। এবার এই পেসারকে ঘিরে গণমাধ্যমে গুঞ্জন, আইপিএলের দল কলকাতা নাইট রাইডার্স তাকে দলে নিতে চায়।"

ইনজুরির কারনে আসন্ন আইপিএলের এবারের আসর থেকে ছিটকে গেছেন লকি ফার্গুসন। এই কিউইর বদলি হিসেবেই মূলত একজন বিদেশি পেসারকে দলে নেওয়ার কথা ভাবছে আইপিএলের ফ্যাঞ্চাইজিটি। ওপার বাংলার দলটির এই তালিকায় প্রথম পছন্দের নাম তাসকিন, এমনটাই বলছে ভারতীয় গণমাধ্যমগুলো।

আইপিএলে গত বছরই ডাক পেয়েছিলেন তাসকিন। কিন্তু সেবার তাকে ছাড়পত্র (এনওসি) দেয়নি বিসিবি। এবারও দল পেলে তাকে এনওসি দেবে কি না দেশের ক্রিকেট বোর্ড, এটা একটা বড় প্রশ্ন। যদিও এখনও পর্যন্ত তাসকিন বা কলকাতার পক্ষ থেকে আইপিএলে খেলা প্রসঙ্গে আনুষ্ঠানিকভাবে কিছু বলা হয়নি।

এবার ৫০ লাখ ভিত্তি মূল্যে নিলামে নাম ছিল তাসকিনের। কিন্তু নিলামে এই দামে তাকে দলে নিতে আগ্রহ দেখায়নি কোনো ফ্র্যাঞ্চাইজি। তবে এই পেসারের সাম্প্রতিক ফর্ম ফ্র্যাঞ্চাইজিগুলোর নজর কাড়ার অন্যতম কারণ হতে পারে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে