ঢাকা, শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

বেঙ্গালুরুর বোলিং আক্রমণ এবারের আইপিএলের সেরা: মাঞ্জরেকার

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ মার্চ ২৬ ২১:৩৪:৫৫
বেঙ্গালুরুর বোলিং আক্রমণ এবারের আইপিএলের সেরা: মাঞ্জরেকার

ইনজুরির কারণে আইপিএল শুরুর ভাগে পাওয়া যাবে না জস হ্যাজেলউডের। তারপরও এবারের আইপিএলের সবচেয়ে ভয়ঙ্কর বোলিং আক্রমণ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। এমনটাই মনে করেন সঞ্জয় মাঞ্জরেকার।

ডিসেম্বরে নিলাম থেকে ১.৯০ কোটি রুপিতে রিস টপলিকে দলে ভিড়িয়েছে বেঙ্গালুরু। সেই সঙ্গে গত কয়েক আসর ধরেই বোলিং আক্রমণে বড় ভূমিকা রাখছেন মোহাম্মদ সিরাজ, ওয়ানিন্দু হাসারাঙ্গা, হার্শাল প্যাটেলরা। তাদের নিয়ে গড়া বোলিং আক্রমণ আইপিএলের গভীরতম বলে মনে করেন মাঞ্জরেকার।

তিনি বলেন, ‘তাদের পেস বোলিংয়ের গভীরতা রয়েছে। হ্যাজলউড ফিট না হলেও টপলি রয়েছে। স্পিনে তাদের আছে ওয়ানিন্দু হাসারাঙ্গা আছে। তাদের আছে মোহম্মদ সিরাজ ও হার্ষাল প্যাটেলের মতো পেসার। তাদের বোলিং বেশ নিখুঁত এবং ম্যাক্সওয়েলও বোলিং করতে পারে।’

বেঙ্গালুরুর বোলিং আক্রমণের প্রশংসা করে সাবেক এই ভারতীয় ব্যাটার বলেন, ‘আমার মতে এই আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সেরা বোলিং আক্রমণ রয়েছে এবং এটি তাদের সম্মিলিত এক্স-ফ্যাক্টর। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবার শিরোপাও জিতবে।’

মাঞ্জরেকার দলটির শিরোপা জয়ের ভবিষ্যদ্বাণী করলেও পরিসংখ্যান কিন্তু বেঙ্গালুরুর হয়ে কথা বলছে না। তারা এর আগে দুইবার ফাইনালে উঠেছে ২০০৯ সালে আইপিএলের ফাইনালের ওঠার পর ৭ বছরের বিরতির পর সর্বশেষ তারা ২০১৬ আইপিএলের ফাইনালে উঠেছিল।

এর আগে আরও তারকা সমৃদ্ধ দল নিয়েও শিরোপা ছুঁয়ে দেখতে পারেনি তারা। এ বছর ইনজুরিগ্রস্থ স্কোয়াড নিয়ে তারা কতদূর যেতে পারবে সেটাই দেখার বিষয়। বেশ ভালো ফর্মে ছিলেন উইল জ্যাকস। যদিও এবারের মৌসুমে এই ইংলিশ তারকাকে পাচ্ছে না বেঙ্গালুরু। বিকল্প হিসেবে তারা দলে ভিড়িয়েছে মাইকেল ব্রেসওয়েলকে। এ ছাড়া ব্যাটার রজত পাতিদারেরও পুরো আসরে খেলা নিয়ে শঙ্কা রয়েছে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে