ঢাকা, বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০

ফাইনালে মুম্বইকে মাঝারি রানের টার্গেট দিল দিল্লি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ মার্চ ২৬ ২১:৪০:৪৪
ফাইনালে মুম্বইকে মাঝারি রানের টার্গেট দিল দিল্লি

আসরের অন্যতম শক্তিশালী দল মুম্বইয়ের বিরুদ্ধে ফাইনাল যে কঠিন চ্যালেঞ্জ হতে চলেছে, তা মেনে নিয়েছিলেন মেগ ল্যানিং। পাশাপাশি এঈ ম্যাচে তিনি চান শেফালি বর্মা যেন মাথায় কোন চিন্তা ছাড়াই ভয়ডরহীন ক্রিকেটটা খেলতে পারে। কারণ হিসসাবে বলা যায় দলের ব্যাটিংয়ের অন্যতম স্তম্ভই শেফালি, সে কথা বিলক্ষণ জানেন মেগ। শেফালির একটি ঝোড়ো ইনিংস গোটা ম্যাচের রং বদলে দেওয়ার ক্ষমতা রাখে।

এই দিন টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় দিল্লি ক্যাপিটালস। মুম্বইয়ের ঐতিহাসিক ব্র্যাবোর্ন স্টেডিয়ামে ব্যাট-বলের লড়াই চলছে ১৯৩৭ সাল থেকে। এর মধ্যে পুরুষদের ১৮টি টেস্ট, ৯টি একদিনের ম্যাচ এবং ১টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচের আয়োজন করেছে ব্র্যাবোর্ন। পুরুষদের আইপিএলের ২৬টি ম্যাচও আয়োজিত হয়েছে এই মাঠে। মহিলা ক্রিকেটের সাথে পরিচয় রয়েছে ব্র্যাবোর্নের। মহিলাদের ১২টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ এবং ১০টি আন্তর্জাতিক টি-২০ এর আগে অনুষ্ঠিত হয়েছে এই মাঠে।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত সর্বশেষ স্কোর দিল্লি ক্যাপিটালস ২০ ওভারে ৯ উইকেটে ১৩১ রান সংগ্রহ করেন। জয়ের জন্য মুম্বই ইন্ডিয়ান্সের সসাম্নে ১৩২ রানের লক্ষ্য।

দিল্লী ক্যাপিটালস-

মেগ ল্যানিং (অধিনায়ক), শেফালী ভার্মা, অ্যালিস ক্যাপসি, জেমিমা রড্রিগেজ, মারিজান কাপ, জেস জোনাসেন, তানিয়া ভাটিয়া (উইকেটরক্ষক), রাধা যাদব, মিনু মনি, অরুন্ধতী রেড্ডী, শিখা পাণ্ডে।

মুম্বই ইন্ডিয়ান্স-

হেইলি ম্যাথিউজ, ইয়াস্তিকা ভাটিয়া (উইকেটরক্ষক), ন্যাটালি সিভার-ব্রান্ট, হরমনপ্রীত কৌর (অধিনায়ক), এমিলিয়া কের, ইসি ওয়াং, পূজা বস্ত্রকার, হুমাইরা কাজি, আমানজ্যোত কৌর, জিন্তিমনি কলিতা, সাইকা ঈশাক।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে