ঢাকা, রবিবার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

সমর্থকদের জন্য ‘ফাটাফাটি’ ঘোষণা শাহরুখের

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ মার্চ ২৮ ১১:৫৫:০১
সমর্থকদের জন্য ‘ফাটাফাটি’ ঘোষণা শাহরুখের

আইপিএল শুরুর আগেই সমর্থকদের জন্য ‘ফাটাফাটি’ ভাবনা কলকাতা নাইট রাইডার্সের। চমক যে আসছে সেই ঘোষণা আগেই করেছিল তারা। মঙ্গলবার এসে গেল নাইট সমর্থকদের জন্য একটি অ্যাপ ‘নাইট ক্লাব’। যে অ্যাপের মাধ্যমে সমর্থকদের উৎসাহ আরও বাড়িয়ে দেওয়ার চেষ্টা করবে নাইট রাইডার্স।

অ্যাপটি উদ্বোধন করলেন কলকাতা দলের অন্যতম মালিক শাহরুখ খান। কলকাতার তরফে একটি ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। সেখানে শাহরুখ জানালেন এই অ্যাপটির কথা। যে অ্যাপে সমর্থকরা যোগ দিলে বিভিন্ন জিনিস পেতে পারেন। নাইট রাইডার্স দলের ক্রিকেটারদের সঙ্গে দেখা করার সুযোগ যেমন পাওয়া যেতে পারে, তেমনই দলের জার্সি পেতে পারেন সমর্থকরা। অ্যাপটি ইতিমধ্যেই প্লে স্টোর এবং অ্যাপেল স্টোরে পাওয়া যাচ্ছে। সমর্থকদের সেই অ্যাপে যোগ দিতে বলছে নাইট রাইডার্স।

নাইটদের মার্কেটিং প্রধান বিন্দা দে বলেন, “সমর্থকদের সঙ্গে কেকেআরের সম্পর্ক খুব স্পেশাল। তিন বছর পর ইডেন গার্ডেন্সে ফিরছে নাইটরা। করোনা অতিমারির পর সমর্থকদের আরও কাছে পেতে চাই আমরা। সেই কারণেই এই নাইট ক্লাব অ্যাপ। সমর্থকদের দারুণ অভিজ্ঞতা দিতে চাই। তাদের উৎসাহ আরও বাড়িয়ে দিতে চাই।”

অ্যাপটিতে সমর্থকরা ম্যাচের দিনে বিভিন্ন পুরস্কার জিততে পারেন। নাইটদের আরও ভাল ভাবে জানতে পারবেন। এই অ্যাপের মাধ্যমে কেকেআরের নাম লেখা বিভিন্ন জিনিসও কিনতে পারবেন সমর্থকরা।

ইডেনে কেকেআরের প্রথম ম্যাচ ৬ এপ্রিল। সে দিন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলতে নামবেন নাইটরা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে