ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

আবারও তানভির-সাইফউদ্দিন দুর্দান্ত বোলিং দেখলো সবাই

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ মার্চ ২৮ ১৪:১৫:২৬
আবারও তানভির-সাইফউদ্দিন দুর্দান্ত বোলিং দেখলো সবাই

টস হেরে আগে ব্যাটিং করে ৩৭.২ ওভারে ১২৭ রান তুলে অলআউট হয় রূপগঞ্জ। দলটির বিপক্ষে শুরুতে আঘাত হানেন মোহাম্মদ সাইফউদ্দিন। ইনিংসের দ্বিতীয় ওভারে ওপেনার ইমতিয়াজ হোসেনকে (১) ফেরান তিনি।

সাইফউদ্দিনের করা গুড লেংথের বলে পুল শট খেলতে গিয়ে স্কয়ার লেগে ক্যাচ তুলে দেন ইমতিয়াজ। ক্যাচ ধরতে ভুল করেননি রাকিবুল হাসান। ২২ বলে ১৬ রান করা আরেক ওপেনার ইমরানউজ্জামানকে ফেরান এই রাকিবুলই। লং অনে ক্যাচটি ধরেন তানজিম হাসান সাকিব।

তিনে নামা মুমিনুল হকও সুবিধা করতে পারেননি। ২৬ বলে ১৩ রান করে সাকিবের বলে লেগ বিফোর উইকেটের শিকার হয়ে মাঠ ছাড়েন। ৬৬ রানের মধ্যে অঙ্কিত বাওনেকেও বিদায় করেন তানভির।

বোল্ড হওয়ার আগে রূপগঞ্জের ভারতীয় এই রিক্রুট ৩০ বল খেলে করেন ২১ রান। এরপরও নিয়মিত বিরতিতে উইকেট হারায় রূপগঞ্জ। দলটির রান একশ পার হয় নাইম ইসলামের নৈপুণ্যে।

রূপগঞ্জের অধিনায়কের ব্যাটে আসে ৬০ বলে ৩৩ রানের ইনিংস। সাইফউদ্দিনকে পুল শট খেলতে গিয়ে স্কয়ার লেগে মোসাদ্দেক হোসেনের মুঠোয় ধরা পড়ে বিদায় নেন নাইম। শেষ পর্যন্ত ১৯ রানে অপরাজিত থাকেন আলাউদ্দিন বাবু।

আবাহনীর হয়ে ৩৫ রান খরচায় তিন উইকেট নেন তানভির। দুটি করে উইকেট নেন সাইফউদ্দিন, সাকিব এবং রাকিবুল।

লক্ষ্য তাড়া করতে নেমে ১৯.১ ওভারেই জয় তুলে নেয় আবাহনী। দুই ওপেনার বিজয় এবং নাঈম শেখ দল জিতিয়ে মাঠ ছাড়েন। ৬৩ বলে সাতটি চার ও পাঁচটি ছক্কায় ৮০ রান করে অপরাজিত থাকেন বিজয়। নাঈমের ব্যাটে আসে ৫২ বলে ৪৩ রানের ইনিংস।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে