ঢাকা, বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০

অবিশ্বাস্য ভাবে শেষ হলো বাংলাদেশ বনাম সিশেলসের মধ্যকার ম্যাচ, দেখেনিন ফলাফল

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ মার্চ ২৮ ১৯:০৬:৪৭
অবিশ্বাস্য ভাবে শেষ হলো বাংলাদেশ বনাম সিশেলসের মধ্যকার ম্যাচ, দেখেনিন ফলাফল

সিশেলস র‌্যাংকিংয়ে বাংলাদেশের চেয়ে সাত ধাপ পেছনে। র‌্যাংকিংয়ের চেয়ে বড় বিষয় সিশেলসের ফুটবলাররা পেশাদার নন। সবাই অন্য পেশার ফাঁকে ফুটবল খেলেন। সেই ফুটবল দলের কাছে বাংলাদেশ হেরেছে।

মার্চের এই প্রীতি ম্যাচের জন্য বাংলাদেশ দল সৌদি আরবে অনুশীলন করেছে। সৌদি আরবেও দু’টি অনুশীলন ম্যাচ খেলেছে। এত প্রস্তুতির পর সিশেলসের মতো প্রতিপক্ষের সঙ্গে ম্যাচ হার এবং সিরিজ ড্র।

আজকের ম্যাচে প্রথমার্ধ গোলশূন্য ছিল। ৬২ মিনিটে পেনাল্টিতে ম্যাচে লিড নেয় সিশেলস। এরপর বাংলাদেশ গোলের জন্য মরিয়া হয়ে ওঠে। অধিনায়ক জামাল ভূঁইয়া দ্বিতীয়ার্ধে নামেন। কয়েকটি ফ্রি কিক এবং কর্নারে গোলের উৎস রচনা হয়েছিল ঠিকই।

কিন্তু ফিনিশিং দুর্বলতায় কোনোটাই আর গোল হয়নি। নাইজেরিয়ান থেকে বাংলাদেশি হওয়া এলিটা কিংসলে এই ম্যাচেও দ্বিতীয়ার্ধে সুযোগ পেয়েছেন। একটি দুর্দান্ত শট নিয়েছিলেন যা অল্পের জন্য গোল মিস হয়। আরেকটি গোলের সুযোগ নষ্ট করেছেন।

ম্যাচের ৭৫ মিনিটে তপু বর্মণের বাড়ানো বল সিশেলসের ডিফেন্ডারের হাতে লাগে। রেফারি পেনাল্টির বাঁশি না বাজানোয় বাংলাদেশের ফুটবলাররা ঘিরে ধরেন। ম্যাচের পরও এই রেশ টিকে ছিল। দুই দলের ফুটবলারদের মধ্যে বাকবিতন্ডা চলেছে কিছুক্ষণ।

ভুটানি রেফারির ম্যাচ শেষের বাঁশি বাজার সঙ্গে সঙ্গে সিলেট জেলা স্টেডিয়ামে শুয়ে পড়েন বাংলাদেশের কয়েকজন ফুটবলার। কেউ আবার জার্সিতে মুখ লুকানোর চেষ্টা করেন।

সিশেলসের কাছে লজ্জার হারের পর এভাবেই প্রথম প্রতিক্রিয়া দেখান বাংলাদেশের ফুটবলাররা। এই হারে দুই ম্যাচের সিরিজ ১-১ সমতায় শেষ হলো।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে