ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

কোটি টাকার গাড়ি কিনে বেচে দেয়ার আসল কারণ জানালেন কোহলি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ মার্চ ৩০ ১০:৫৫:০৬
কোটি টাকার গাড়ি কিনে বেচে দেয়ার আসল কারণ জানালেন কোহলি

বিরাট কোহলি বলেন তাঁর মালিকানাধীন বেশিরভাগ গাড়িই ছিল ইমপালস কেনা। তিনি বর্তমানে খুব কমই গাড়ি চালান বা ভ্রমণ করেন। একটা সময়ের পরে তাঁর মনে হয়েছিল যে এই সবই বেকার। তাই তিনি সেই গাড়িগুলির বেশিরভাগ বিক্রি করে দিয়েছেন এবং এখন তাঁর কাছে যেই গাড়িটি আছে সেটি তিনি ব্যবহার করেন।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রাক্তন অধিনায়ক বলেছিলেন যে বড় হওয়ার সঙ্গে সঙ্গে সবকিছু আরও ভালো ভাবে বুঝতে পেরেছেন তিনি। বিরাট কোহলি বলেছিলেন, তিনি মনে করেন যে তিনি যখন বড় হবেন, তিনি আরও সচেতন এবং পরিণত হবেন। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে আইপিএলে খেলা বিরাট কোহলির পারফরম্যান্স অসাধারণ ছিল। যাইহোক, গত মরশুমে তাঁর ফর্ম কমে যায় এবং তিনি ১১৫.৯৯ স্ট্রাইক রেটে মাত্র ৩৪১ রান করতে পারেন। আইপিএল ২০২৩ এর আগে বিরাট তার উগ্র অবতারে ফিরে এসেছেন। কোহলি গত এক বছরে রান করেছেন এবং তিনটি ফর্ম্যাটেই সেঞ্চুরি করেছেন।

টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় বিরাট কোহলি আইপিএল ২০২৩-এর জন্য প্রস্তুতি শুরু করেছেন। অন্যদিকে, বিরাট কোহলি তাঁর বেশিরভাগ দামি গাড়ি বিক্রি করেদিয়েছেন। বিরাট কোহলি দামি গাড়ি এবং বাইকের খুব পছন্দ করেন, এর পরেও তিনি অনেক গাড়ি বিক্রি করেছেন। গাড়ি বিক্রির কারণ জানালেন বিরাট কোহলি, যা জানলে আপনিও অবাক হবেন।

বিরাট কোহলি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর টিম ফটোশুটের সময় RCB বোল্ড ডায়েরিতে বলেছিলেন, ‘আমার বেশির ভাগ গাড়ি ছিল, কেনার সিদ্ধান্ত ছিল আবেগপ্রবণ ভাবে। আমি খুব কমই সেই গাড়িগুলি চালাতাম। খুব কমই সেই গাড়ির ভ্রমণটি উপভোগ করতাম। একটি বিন্দুর পরে, এটি সব ধরনের জিনিস অর্থহীন।

তাই আমি তার বেশিরভাগ বিক্রি করেছি এবং এখন আমরা কেবলমাত্র আমাদের যা প্রয়োজন তা ব্যবহার করি।’ বিরাট আরও বলেছেন, ‘আমি মনে করি এটি বড় হওয়া এবং জিনিসগুলি সম্পর্কে আরও সচেতন এবং পরিণত হওয়ার অংশ। আপনাকে সেগুলি ব্যবহারি করতে হবে।’

সম্প্রতি বিরাটের কোটি টাকার অডি গাড়ির ছবি সামনে এসেছে। বিরাটের অডি গাড়িটিকে মহারাষ্ট্রের একটি থানার বাইরে পার্ক করতে দেখা গেছে। এই গাড়ি থানায় পৌঁছানোর গল্পও অবাক করার মতো। বিরাট এই গাড়িটি দালালের মাধ্যমে আড়াই কোটিতে বিক্রি করেছিলেন। দালাল গাড়িটি শ্যাগি নামে এক ব্যক্তির কাছে বিক্রি করে দেয়।

শ্যাগি সেই একই ব্যক্তি যিনি কোটি কোটি টাকার কল সেন্টার কেলেঙ্কারিতে জড়িত। কেলেঙ্কারিতে নাম আসায় দেশ ছেড়ে পালিয়েছিলেন শ্যাগি। পুলিশ পরে শ্যাগিকে গ্রেপ্তার করে এবং তার বেশ কয়েকটি জায়গায় অভিযান চালায়। সেখান থেকে এই সুপারকারটি উদ্ধার করা হয়।

বিরাট কোহলি এখন পর্যন্ত আইপিএলে ২২৩ ম্যাচ খেলে ৬৬২৪ রান করেছেন। আইপিএলে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় শীর্ষে রয়েছেন কোহলি। ২০১৬ আইপিএলে, বিরাট কোহলি আরসিবি-র হয়ে খেলতে গিয়ে অনেক বড় রেকর্ড তৈরি করেছিলেন। এই মরশুমে ৪টি সেঞ্চুরি করেছিলেন বিরাট। বিরাট এই মরশুমে ৯৭৩ রান করেছিলেন, যা আজ পর্যন্ত কেউ করতে পারেননি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে