ঢাকা, সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

আইপিএল শুরুর আগে বড় ধাক্কা খেল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ মার্চ ৩০ ১৭:১৫:৪৮
আইপিএল শুরুর আগে বড় ধাক্কা খেল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

তবে আইপিএল শুরুর আগে বিশাল চাপে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ক্রিকেটারদের চোট-আঘাত সমস্যা নিয়ে চিন্তিত তারা। সমস্যা মূলত দুই অজি তারকাকে নিয়ে। চোট এখনও সেরে না ওঠায় আইপিএলের প্রথম দিকের বেশ কিছু ম্যাচে মাঠে নামতে পারবেন না জোশ হ্যাজেলউড। অন্যদিকে একশো শতাংশ ফিট নন বলে মুম্বইয়ের বিরুদ্ধে আরসিবির প্রথম ম্যাচে মাঠে নামা অনিশ্চিত গ্লেন ম্যাক্সওয়েলের।

হ্যাজেলউড অস্ট্রেলিয়ার টেস্ট স্কোয়াডের সঙ্গে ভারত সফরে আসেন। তবে বর্ডার-গাভাসকর ট্রফির কোনও ম্যাচ না খেলেই দেশে ফিরে যান। তাঁর চোট এখনও সেরে ওঠেনি। উল্লেখযোগ্য বিষয় হল, গত জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিডনি টেস্টের পর থেকে মাঠের বাইরে রয়েছেন হ্যাজেলউড। তিনি এখনও অস্ট্রেলিয়াতেই রয়েছেন। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর শিবিরে যোগ দেননি।

ক্রিকেট অস্ট্রেলিয়ার মেডিক্যাল টিমের পরামর্শ নিচ্ছেন জোশ। তবে তিনি পরের দিকে আইপিএলে মাঠে নামতে আগ্রহী। হ্যাজেলউড আইপিএলে মাঠে নামতে উদগ্রীব হলেও তিনি এও জানিয়েছেন যে, তাঁর কাছে টেস্ট ক্রিকেটই অগ্রাধিকার পাচ্ছে। আইপিএলের পরেই টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও অ্যাসেজ সিরিজ রয়েছে অস্ট্রেলিয়ার। সেই নিরিখে পুরোপুরি ফিট না হলে নিশ্চিতভাবেই ইন্ডিয়ান প্রিমিয়র লিগে মাঠে নেমে পড়ার ঝুঁকি নেবেন না অজি তারকা।

২০২২ সালের মেগা আইপিএল নিলাম থেকে হ্যাজেলউডকে ৭.৭৫ কোটি টাকায় দলে নেয় আরসিবি। গত মরশুমে ব্যাঙ্গালোরের হয়ে ১২টি ম্যাচে মাঠে নেমে ২০টি উইকেট নেন তিনি। হ্যাজেলউড গতবছর আরসিবির দ্বিতীয় সর্বোচ্চ উইকেটশিকারি ছিলেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে