ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

চমক দিয়ে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষণা করলো গুজরাট টাইটানস

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ মার্চ ৩০ ১৯:৩৫:১৭
চমক দিয়ে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষণা করলো গুজরাট টাইটানস

আইপিএলের এবারের আসরে প্রথম ম্যাচেই মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন গুজরাট টাইটানস এবং চেন্নাই সুপার কিংস। গুজরাট টাইটানস, যারা গত আসরের চ্যাম্পিয়ন দল ছিল, আইপিএল এবারের আসরে প্রথম ম্যাচ থেকেই নিজেদের সেরা পারফরেন্স করতে চাইবে হার্দিক পান্ডিয়ারা। তাদের দিকে তাকিয়ে থাকবে গুজরাট টাইটানসের ভক্তেরা। আসন্ন ২০২৩ সালের আইপিএল ম্যাচ জিততে হলে হার্দিকদের শক্তিশালী প্লেয়িং ইলেভেন নিয়ে মাঠে নামতে হবে। চলুন দেখে নেওয়া যাক এবারের আইপিএল-এ গুজরাট টাইটানসের একাদশ কেমন হবে।

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে প্রথম ম্যাচে গুজরাটের ওপেনার হিসেবে হাজির হতে পারেন শুভমন গিল এবং উইকেট-রক্ষক ব্যাটসম্যান ম্যাথু ওয়েড। আর তিন নম্বরে খেলতে পারেন এ বছর দলে যোগ দেওয়া নিউজিল্যান্ডের তারকা ব্যাটসম্যান কেন উইলিয়ামসন। অধিনায়ক হার্দিক পান্ডিয়া নিজেই দলের মিডল অর্ডার শুরু করবেন। হার্দিক চার নম্বরে খেলবেন বলে ধারণা করা হচ্ছে। একই সঙ্গে পাঁচ নম্বরে দেখা যেতে পারে তরুণ ব্যাটসম্যান অভিনব মনোহরকে। অধিনায়ক হার্দিক পান্ডিয়া গত মরশুমে দলের জন্য গুরুত্বপূর্ণ ব্যাটসম্যান হিসেবে প্রমাণিত হয়েছিলেন। তিনি দলের হয়ে ১৫ ম্যাচে ১৩১.২৭ স্ট্রাইক রেটে মোট ৪৮৭ রান করেছিলেন।

এর পরে, দলের তারকা হিটার রাহুল তেওয়াটিয়া এবং ওডিন স্মিথ যথাক্রমে ছয় এবং সাত নম্বরে খেলতে পারেন।। রাহুল তেওয়াটিয়া আইপিএল ২০২২-এ দলের হয়ে অনেক দুর্দান্ত ইনিংস খেলে দলকে জয় এনে দিয়েছিলেন। তেওয়াটিয়া দলের দুর্দান্ত ফিনিশার প্রমাণিত হয়েছিল। ডেভিড মিলার প্রাথমিক ম্যাচে খেলতে পারবেন না। এমন পরিস্থিতিতে তার জায়গায় সুযোগ পেতে পারেন ওডিন স্মিথ।

স্পিনার হিসেবে আট নম্বরে দলে যোগ দেবেন রশিদ খান। বোলিং ছাড়াও ব্যাটিংয়ে ভালো দখল আছে রশিদের। এমন পরিস্থিতিতে তিনি দলে টেইলেন্ডারের ভূমিকা পালন করতে পারেন। অন্যদিকে, আমরা যদি ফাস্ট বোলারদের কথা বলি তবে এই দায়িত্বটি এই বিভাগের দল শিবম মাভি, বাঁহাতি যশ দয়াল এবং অভিজ্ঞ বোলার মহম্মদ শামিকে দিতে পারে। গত মরশুমে দলের হয়ে সর্বোচ্চ উইকেট শিকারি ছিলেন শামি। ১৬ ম্যাচে মোট ২০টি উইকেট নিয়েছিলেন তিনি।

গুজরাট টাইটানসের সম্ভাব্য একাদশ:

শুভমন গিল, ম্যাথু ওয়েড, কেন উইলিয়ামসন, হার্দিক পান্ডিয়া, অভিনব মনোহর, রাহুল তেওয়াটিয়া, ডেভিড মিলার/ওডিন স্মিথ, রশিদ খান, শিবম মাভি, মহম্মদ শামি, যশ দয়াল।

গুজরাট টাইটানসের স্কোয়াড:

হার্দিক পান্ডিয়া, অভিনব মনোহর, শুভমন গিল, ডেভিড মিলার, ম্যাথিউ ওয়েড, ঋদ্ধিমান সাহা, বি সাই সুদর্শন, দর্শন নালকান্দে, জয়ন্ত যাদব, প্রদীপ সাংওয়ান, রাহুল তেওয়াটিয়া, শিবম মাভি, বিজয় শঙ্কর, আলজারি জোসেফ, মহম্মদ শামি, নুর আহমেদ, সাই কিশোর, রশিদ খান, যশ দয়াল, কেন উইলিয়ামসন, জোশুয়া লিটল, ওডিন স্মিথ, উরভিল প্যাটেল, কেএস ভরত, মোহিত শর্মা।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে