ঢাকা, বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১

আইপিএল শুরুর আগে বড় ধাক্কা খেল চেন্নাই সুপার কিংস

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ মার্চ ৩১ ১০:৫৮:৩৬
আইপিএল শুরুর আগে বড় ধাক্কা খেল চেন্নাই সুপার কিংস

চোটের কারণে আইপিএলে এবারের আসরে খেলা হচ্ছে না কাইল জেমিসনের। নিউজিল্যান্ডের এই পেসারের পর আরও এক পেসারকে ইনজুরির কারণে হারাতে হচ্ছে চেন্নাই সুপার কিংসকে। আইপিএলের এবারের আসর থেকে ছিটকে গেছেন মুকেশ চৌধুরী।

২৬ বছর বয়সী তরুণ এই ভারতীয় পেসারের স্ট্রেস ফ্র্যাকচার এখনও সেরে ওঠেনি। আর তাই শেষ মুহূর্তে তাকে বাদ দিয়েই পরিকল্পনা সাজাতে হচ্ছে স্টিফেন ফ্লেমিং এবং মহেন্দ্র সিং ধোনির দলকে।

মুকেশের ইনজুরিতে পড়া চেন্নাইয়ের জন্য বড় ধরনেরই দুঃসংবাদ। কেননা গতবার নিজের অভিষেক আইপিএল খেলতে নামা মুকেশ পুরো আসরে ১৬টি উইকেট নিয়েছিলেন। পাওয়ার-প্লে থেকেই সাধারণত বোলিং করতে দেখা যেত তাকে।

জেমিসনের বদলি হিসেবে ইতোপূর্বে প্রোটিয়া পেসার সিসান্দা মাগালাকে দলে টেনেছিল চেন্নাই। এবার মুকেশের বদলে আকাশ সিংকে দলে নিয়েছে তারা। বাঁহাতি এই পেসার ২০২০ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ভারত দলে খেলেছেন।

এর আগে আইপিএল খেলার অভিজ্ঞতাও আছে আকাশের। রাজস্থান রয়্যালসের হয়ে আইপিএল খেলেছিলেন তিনি। ২০ বছর বয়সী এই পেসার অবশ্য একটি ম্যাচই খেলেছেন। ২০ লাখ রুপিতে চেন্নাইয়ের হয়ে খেলবেন তিনি।

সবমিলিয়ে ৯টি টি-টোয়েন্টি খেলার অভিজ্ঞতা আছে আকাশের। এ ছাড়া ৯টি লিস্ট 'এ' ম্যাচ খেলার অভিজ্ঞতাও আছে তার। পাঁচটি প্রথম শ্রেণির ম্যাচও ইতোমধ্যেই খেলে ফেলেছেন তিনি। সব সংস্করণ মিলিয়ে ৩১টি উইকেট নিয়েছেন তিনি।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে