ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

আইপিএলের প্রথম ম্যাচে মাঠে নামছে চার বারের বিজয়ী বনাম গত বারের চ্যাম্পিয়ন, দেখেনিন সময়

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ মার্চ ৩১ ১১:৩৭:৪৬
আইপিএলের প্রথম ম্যাচে মাঠে নামছে চার বারের বিজয়ী বনাম গত বারের চ্যাম্পিয়ন, দেখেনিন সময়

করোনার পর আবারও শুরু হচ্ছে হোম ও অ্যাওয়ে ম্যাচ। গত বছর আমদাবাদেই আইপিএলের ফাইনাল হয়েছিল। সেই মাঠেই এ বার প্রথম বার খেলতে নামবেন হার্দিকরা। ইতিমধ্যেই সমস্ত টিকিট বিক্রি হয়ে গিয়েছে। শুক্রবার মাঠ ভর্তি দর্শকের সামনেই শুরু হতে চলেছে আইপিএল। সন্ধে ৭.৩০ মিনিট থেকে শুরু হবে ম্যাচ। টস হবে ৩০ মিনিট আগে। তার আগে বলিউডের বিভিন্ন অভিনেতা এবং গায়কদের উপস্থিতিতে হবে উদ্বোধনী অনুষ্ঠান। সেই তালিকায় তামান্না ভাটিয়া, ক্যাটরিনা কইফ, টাইগার শ্রফ, অরিজিৎ সিংহরা থাকবেন বলে জানা গিয়েছে। ৬টা থেকে শুরু হবে সেই অনুষ্ঠান।

ঘরে বসে যে দর্শকরা এই খেলা দেখতে চাইবেন, তাঁদের চোখ রাখতে হবে স্টার স্পোর্টসে। সেই চ্যানেলেই সম্প্রচার হবে আইপিএলের সব ম্যাচ। মোবাইলে খেলা দেখতে চাইলে থাকতে হবে জিয়োসিনেমা অ্যাপটি। সেখানে বিনামূল্যে দেখা যাবে। আইপিএল সংক্রান্ত সব খবর পাওয়া যাবে আনন্দবাজার অনলাইনেও।

দুই বাঙালির রেষারেষি! ১৫ উইকেট নেওয়া সাইকাকে হিংসে? মুখ খুললেন বিশ্বকাপের তারকা তিতাসএ বারের আইপিএলে প্রথম বার থাকবে ‘ইমপ্যাক্ট প্লেয়ার’ নিয়মটি। এই কারণে টসের পর প্রথম একাদশ ঠিক করতে পারবে দলগুলি। ম্যাচের মাঝে এক জন ক্রিকেটার পরিবর্তনও করা যাবে। সব দলই এই নতুন নিয়ম নিয়ে উত্তেজিত এবং নিজেদের মতো করে পরিকল্পনা করতে ব্যস্ত। প্রথম ম্যাচেই এই নিয়ম কাজে লাগাতে পারবেন ভারতের অন্যতম সফল অধিনায়ক ধোনি। তাঁর মস্তিষ্কে এই নিয়ম নিয়ে কী পরিকল্পনা রয়েছে, তা বোঝা যাবে শুক্রবারেই।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে