ঢাকা, শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ফুটবলারের বিপক্ষে উঠলো গুরুত্বর অভিযোগ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ মার্চ ৩১ ১৬:১৫:০৬
আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ফুটবলারের বিপক্ষে উঠলো গুরুত্বর অভিযোগ

আর্জেন্টিনার লা মাতানজায় বাড়ি মনটিয়েলের। সেখানেই ২০১৯ সালের ১ জানুয়ারি এই ঘটনা ঘটেছিল বলে অভিযোগ করেছেন তরুণীর আইনজীবী রাকেল হারমিদা। আর্জেন্টিনার একটি রেডিয়ো চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে তিনি অভিযোগ করেছেন, তাঁর মক্কেলকে মদ খাইয়ে বেহুঁশ করে দিয়ে জোর করে ধর্ষণ করেছিলেন মনটিয়েল। তার পরে আরও কয়েক জন তরুণীকে যৌন হেনস্থা করেছিলেন বলেও অভিযোগ করেছেন তিনি।

হারমিদার অভিযোগ, সেই সময় মনটিয়েলের সঙ্গে কিছু দিন প্রেমের সম্পর্কে ছিলেন তরুণী। বর্ষশেষে তাঁকে নিজের বাড়িতে ডাকেন মনটিয়েল। পরিবারের সবার সঙ্গে আলাপও করিয়ে দেন। তার পরে একটি পার্টিতে তরুণীকে নিয়ে যান আর্জেন্টিনার ফুটবলার। সেখানে তরুণীকে জোর করে মদ খাওয়ানো হয়। তরুণী বেহুঁশ হয়ে গেলে তাঁর উপর অত্যাচার চালানো হয় বলে অভিযোগ হারমিদার। ঘটনার পরে বাড়ির বাইরে রাস্তায় ফেলে দেওয়া হয় তরুণীকে। তিনি এতটাই নেশায় ছিলেন যে কত জন তাঁর উপর অত্যাচার করেছেন তা মনে করতে পারেননি।

মনটিয়েলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তরুণী। মনটিয়েলের মায়ের বিরুদ্ধেও অভিযোগ করা হয়েছে। ঘটনার পর মুখ বন্ধ রাখার জন্য তরুণীকে ভয় দেখানোর অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বিশ্বকাপে আর্জেন্টিনার গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন মনটিয়েল। বিশ্বকাপের জয়সূচক গোল করে জার্সি খুলে তাঁর কান্না সবার মনে রয়েছে। বিশ্বকাপ জেতার পরে সম্প্রতি পানামা ও কুরাসাওয়ের বিরুদ্ধেও খেলেছেন তিনি। কুরাসাওয়ের বিরুদ্ধে গোলও করেছেন মনটিয়েল।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে