ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

গুজরাটকে বিশাল রানের টার্গেট দিল চেন্নাই

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ মার্চ ৩১ ২২:০৪:৪১
গুজরাটকে বিশাল রানের টার্গেট দিল চেন্নাই

চেন্নাইয়ের ইনিংস বিবরণ:

চেন্নাইয়ের ইনিংস বিবরণ:

ষষ্ঠ ওভারে বল করতে আসেন রশিদ খান। ওভারের তৃতীয় বলে মইন আলিকে এলবিডব্লিউ আউট দেন আম্পায়ার। তবে রিভিউ নিয়ে বেঁচে যান মইন। চতুর্থ বলে চার মারেন মইন। ৫.৫ ওভারে রশিদের বলে মইনের অনবদ্য ক্যাচ ধরেন ঋদ্ধিমান সাহা। ৪টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৭ বলে ২৩ রান করে মাঠ ছাড়েন ব্রিটিশ তারকা।

৭.৩ ওভারে রশিদ খানের বলে চার মারেন বেন স্টোকস। তবে পরের বলেই ঋদ্ধিমান সাহার হাতে ধরা পড়ে যান বেন। দুর্দান্ত ক্যাচ ধরেন ঋদ্ধি। ৬ বলে ৭ রান করেন স্টোকস। ১২.৫ ওভারে জোশ লিটলের বলে বোল্ড হয়ে মাঠ ছাড়েন আম্বাতি রায়াড়ু। ১২ বলে ১২ রান করেন তিনি। মারেন ১টি চার।

১৭.১ ওভারে আলজারি জোসেফের ফুলটস বলে শুভমন গিলের হাতে ধরা পড়েন রুতুরাজ গায়কোয়াড়। ৫০ বলে ৯২ রান করে মাঠ ছাড়েন তিনি। মারেন ৪টি চার ও ৯টি ছক্কা। ১৭.৪ ওভারে আলজারি জোসেফের বলে বাউন্ডারি লাইনে বিজয় শঙ্করের হাতে ধরা পড়েন রবীন্দ্র জাদেজা। ২ বলে ১ রান করেন তিনি।

১৮.৩ ওভারে মহম্মদ শামির বলে রশিদ খানের হাতে ধরা পড়েন শিবম দুবে। ১৮ বলে ১৯ রান করেন তিনি। মারেন ১টি ছক্কা।

শেষ ওভারে জোশ লিটলের তৃতীয় বলে বিশাল ছক্কা হাঁকান ধোনি। চতুর্থ বলে চার মারেন তিনি। ওভারে মোট ১৩ রান ওঠে। ২০ ওভারে চেন্নাই সংগ্রহ করে ৭ উইকেটে ১৭৮ রান। ধোনি ১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৭ বলে ১৪ রান করে নট-আউট থাকেন। ৩ বলে ১ রান করেন মিচেল স্যান্টনার। লিটল ৪ ওভারে ৪১ রানের বিনিময়ে ১ উইকেট দখল করেন। জয়ের জন্য গুজরাট টাইটানসের দরকার ১৭৯ রান।

গুজরাটের প্রথম একাদশ

শুভমন গিল, ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), কেন উইলিয়ামসন, বিজয় শঙ্কর, হার্দিক পান্ডিয়া (ক্যাপ্টেন), রাহুল তেওয়াটিয়া, রশিদ খান, মহম্মদ শামি, জোশ লিটল, আলজারি জোসেফ ও যশ দয়াল।

চেন্নাইয়ের প্রথম একাদশ

ডেভন কনওয়ে, রুতুরাজ গায়কোয়াড়, মইন আলি, বেন স্টোকস, রবীন্দ্র জাদেজা, শিবম দুবে, আম্বাতি রায়াড়ু, মহেন্দ্র সিং ধোনি (ক্যাপ্টেন ও উইকেটকিপার), মিচেল স্যান্টনার, দীপক চাহার ও রাজবর্ধন হাঙ্গার্গেকর।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে