ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শাকিবকে হুশিয়ারি বার্তা দিলেন বুবলি

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ মে ১৭ ১৫:০৩:০৯
শাকিবকে হুশিয়ারি বার্তা দিলেন বুবলি

ব্যক্তিগত জীবনের টানাপোড়েনে শুরু করেছেন লড়াই। যে লড়াইয়ে ব্যক্তিগত আক্রমণ করতেও দ্বিধাবোধ করছেন না দুজন। একে অন্যকে পাল্টা জবাব দিচ্ছেন শাকিব-বুবলী। এরই মধ্যে শাকিব অভিযোগ তুলেছেন বুবলীর বাড়ি-গাড়ি আর অবৈধ সম্পর্ক নিয়ে। অন্যদিকে এই অভিযোগে ক্ষেপেছেন বুবলী। দিয়েছেন আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি।

গতকাল রবিবার (১৪ মে) এক সাক্ষাৎকারে বুবলীর বিরুদ্ধে বাড়ি-গাড়ি কেনার অর্থের উৎস জানতে চান শাকিব। এরপর আবার অবৈধ সম্পর্কের বিস্ফোরণও ঘটান।

এসবের জবাবে বুবলী বলেছেন, শাকিব চরম নোংরা মিথ্যাচার করছেন এবং শিগগিরই আইনি ব্যবস্থা নেবেন।

সোমবার শাকিবকে উদ্দেশ্য করে বুবলী জানান, তার উদ্দেশে আর কিছু বলতে চাই না। তিনি তার সন্তানের মাকে নিয়ে যে নোংরাভাবে মিথ্যাচার করছেন, যে বাজেভাবে কথা বলছেন, আমাকে সামাজিকভাবে হেয় করে মানহানির চেষ্টা করছেন, এর সব কিছুর প্রমাণ আপনারা দেখতেই পাচ্ছেন।

নায়িকা বলেন, আমি সবসময় কীভাবে তাকে সম্মান দিয়ে কথা বলি এবং তিনি কীভাবে আমাকে অসম্মান করছেন। এ ছাড়া পূর্বের সব বিষয় অস্বীকার করে বিভিন্ন ধরনের গল্পও বলছেন সেটাও আপনারা দেখছেন।

বুবলী আরও বলেন, এই মানহানি শুধু আমার একার নয়, আমার সন্তানেরও। আর চুপ থাকবো না। খুব শিগগিরই তার এসব এসব নোংরা মিথ্যাচার বিরুদ্ধে আইনজীবীর সঙ্গে কথা বলে ব্যবস্থা নেবো।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে