ঢাকা, সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ভেস্তে যেতে পারে চেন্নাই-গুজরাটের ম্যাচ, কি হবে ম্যাচের পরিনতি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ মে ২৩ ১৯:০৯:৫৫
ভেস্তে যেতে পারে চেন্নাই-গুজরাটের ম্যাচ, কি হবে ম্যাচের পরিনতি

এই ম্যাচটাকে ধরলে আইপিএলের দুই দল একে অপরের বিরুদ্ধে চতুর্থবার মুখোমুখি হবে। গত তিনবারই পরাস্ত হয়েছে চেন্নাই সুপার কিংস। ফলে রেকর্ডের দিকে নজর না দিয়ে চেন্নাই সুপার কিংস চাইছে এবার জয়ে ফিরতে। এটা তাদের ঘরের মাঠ হওয়ায় বাড়তি পাওনা। কারণ কলকাতা-এর বিরুদ্ধে ম্যাচটাই চিপকে ধোনির শেষ ম্যাচ ধরে নিয়েছিলেন সমর্থকরা। এরপর প্লে অফে প্রথম দুই স্থানে শেষ করায় ধোনিরা ফের একবার চিপকে খেলার সুযোগ পাচ্ছেন, যা সমর্থকদের কাছে বাড়ি পাওনা।

এখন নকআউটে আবহাও-

য়াটা গুরুত্বপূর্ণ হচ্ছে। গ্রুপস্তরে চেন্নাই সুপার কিংস বনাম লাখনাউ সুপার জাইন্ট ম্যাচ বৃষ্টির জন্য বাতিল হয়েছিল। তবে আজকের ম্য়াচে বৃষ্টি ব্যাঘাত ঘটাতে পারবে না বলেই মনে করা হচ্ছে। পূর্বাভাস অনুযায়ী, চেন্নাইতে বৃষ্টির সম্ভবনা রয়েছে শূন্য শতাংশ। তাপমাত্রা থাকবে ৩০-৩২ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে।

কী হবে ম্যাচ খেলা না হলে?

বৃষ্টির সম্ভবনা না থাকলেও পরের দিকে আবহাওয়া পরিবর্তন হতে পারে। এছাড়া অন্য কারণেও ম্যাচ খেলা না হলে কী হবে সেটা বড় প্রশ্ন। যদিও ভারতীয় ক্রিকেট বোর্ড -এর পক্ষ থেকে এক বিকল্প সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যদি খেলা না হয় তাহলে একটা সুপার ওভার খেলা হবে। সেখানে যেই দল জিতবে তারা ফাইনালে যাবে।

যদি সুপার ওভার খেলা না হয়, সেক্ষেত্রে লিগ তালিকায় যেই দল উপরে ছিল তারা ফাইনালে যেতে পারবে। এক্ষেত্রে গুজরাট টাইটান্স শীর্ষ স্থানে থেকে শেষ করেছে, ফলে তারা যেতে পারবে ফাইনালে।

ম্যাচ বাতিলের সম্ভবনা হয়ত নেই। তবে চেন্নাইয়ে টিকিট নিয়ে সমস্যা রয়েছে চেন্নাই সুপার কিংস ম্যানেজমেন্টের উপর টিকিট নিয়ে অনিয়মের অভিযোগ উঠেছে। যার জেরে কালোবাজারি বেড়েছে। ফলে প্লে অফের টিকিট বিক্রি করছে আই পিএল। এতে কালোবাজারি রোখা যাবে বলে মনে করেন অনেকে। চেন্নাই সুপার কিংস-র টিকিট নিয়ে অনিয়মের অভিযোগে ম্যানেজমেন্টের বিরুদ্ধে মামলাও করেছেন এক ব্যক্তি। চলতি আইপিএলL-এর শুরু থেকে চেন্নাই সুপার কিংস-র হোম ম্যাচ নিয়ে দর্শকদের মধ্যে আগ্রহ তুঙ্গে। ফলে এই ম্য়াচের টিকিট নিয়ে সবথেকে বেশি টানাপোড়েন চলছে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে