ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

রাতে মাঠে নামছে আর্জেন্টিনা, জেনে নিন চূড়ান্ত সময়

বিশ্ব ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ মে ২৩ ২০:৫৭:৩২
রাতে মাঠে নামছে আর্জেন্টিনা, জেনে নিন চূড়ান্ত সময়

এই আসরের ‘গ্রুপ এ’র ম্যাচে আজ ২৩ মে গুয়েতেমালার মুখোমুখি হবে মেসি-ডি মারিয়াদের উত্তরসূরীরা। আজ বাংলাদেশ সময় দিবাগত রাত ৩টায় এস্তাদিও ইউনিকো মাদ্রিদে মাদ্রিদ কুইদাদেসে অনুষ্ঠিত হবে ম্যাচটি। ম্যাচটিতে জিতলেই দ্বিতীয় রাউন্ড নিশ্চিত হয়ে যাবে টুর্নামেন্টের সর্বোচ্চ ছয়বারের চ্যাম্পিয়নদের।

এবাররে বিশ্বকাপে কোয়ালিফায় করতে ব্যর্থ হয় আর্জেন্টিনা। তবে আয়োজক ইন্দোনেশিয়ার পরিবর্তে স্বাগতিক হওয়ায় টুর্নামেন্টটিতে অংশ নেয়ের সুযোগ পায় আলবিসেলেস্তেরা।

শনিবার নিজেদের প্রথম ম্যাচে ২-১ গোলে জিতলেও শুরুতেই পিছিয়ে ছিল তারা। ম্যাচের ২৩তম মিনিটে এগিয়ে যায় উজবেকিস্তানের যুবারা। তবে চার মিনিটের মাথায় সমতায় ফিরে আর্জেন্টিনা। ২৭তম মিনিটে গোল পরিশোধ করার পর ৪১ মিনিটে আবারও গোলের দেখা পায় আর্জেন্টিনা। ২-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আলবিসেলেস্তেরা। বিরতির পর আর কোনো গোলের দেখা পায়নি দুই দলের কেউ। শেষ পর্যন্ত ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিক আর্জেন্টিনা।

উল্লেখ্য, ছয় গ্রুপের ২৪ দলের মধ্যে প্রতিটি গ্রুপ থেকে দুইটি করে মোট ১২টি ও তৃতীয় স্থানে থাকা সেরা ৪টি দল যাবে নকআউট পর্বে। এরপর শেষ ষোলো, কোয়ার্টার ফাইনাল ও সেমিফাইনাল শেষে ১১ জুন শিরোপা নির্ধারণী ম্যাচ অনুষ্ঠিত হবে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে