ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

লখনৌয়ের বিপক্ষে শক্তিশালী একাদশ ঘোষণা করলেন মুম্বাই

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ মে ২৪ ১৩:০৬:৪৫
লখনৌয়ের বিপক্ষে শক্তিশালী একাদশ ঘোষণা করলেন মুম্বাই

দ্বিতীয় স্থানে ১৭ পয়েন্ট নিয়ে পৌঁছে যায় চেন্নাই সুপার কিংস। কলকাতা নাইট রাইডার্সকে পরাজিত করে লীগ তালিকায় তৃতীয় স্থানে পৌঁছে যায় লখনৌ সুপার জায়ান্টস এবং সানরাইজার্স হায়দ্রাবাদকে পরাজিত করে তালিকায় চতুর্থ স্থানে পৌঁছে যায় মুম্বাই ইন্ডিয়ান্স।

যদিও খুব সহজে জয় আসেনি মুম্বইয়ের। প্রথম কয়েকটি ম্যাচের পর মুম্বইয়ের পারফরমেন্স দেখে ক্রিকেট অনুগামীরা ভেবেই নিয়েছিল এবছর ও প্লে অফের দৌড়ের বাইরে চলে যাবে মুম্বাই। তবে দুরন্ত ব্যাটিংয়ের প্রচেষ্টায় পৌঁছে গিয়েছে প্লে অফে। অন্যদিকে কে এল রাহুলকে ছাড়াই খেলতে হচ্ছে লখনৌ দলকে।

দুই দল এই সিজিনে একবার মুখোমুখি হয়েছে যেখানে মুম্বইকে পরাজিত করেছে লখনৌ দল। যদিও দুই দলের কথা বলতে গেলে ৩ বার মুখোমুখি হয়েছে দুই দল এবং ৩ বারই জয় হয়েছে লখনৌ দলের। গতবছর প্লে অফ থেকেই বিদায় নিতে হয়েছিল লাখনাও সুপার জাইন্ট দলকে, এবার ভাগ্যের চাকা কোনদিকে ঘোরে তা সময় ই বলবে। কালকে এক হাই ভোল্টেজ ম্যাচের মুখোমুখি হতে চলেছে দুই দল।

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের টিভিস্বত্ব ২৩৫৭৫ কোটি টাকার বিনিময়ে কিনে নিয়েছে ডিজনি-স্টার সংস্থা। টেলিভিশনের পর্দায় আইপিএল দেখতে নজর রাখতে হবে স্টার স্পোর্টসের বিভিন্ন চ্যানেলে। আইপিএলের ডিজিটাল রাইটস ২০২৩-২০২৭ মরসুমের জন্য ২৩৭৫৮ কোটি টাকায় কিনে নিয়েছে ভায়াকম ১৮ সংস্থা। জিও সিনেমা অ্যাপে যে কোনো স্মার্টফোন, কম্পিউটার বা ট্যাবলেটের পর্দায় দেখা যাবে আইপিএল। এর জন্য কোনো অতিরিক্ত মূল্য দিতে হবে না ক্রিকেটপ্রেমীদের।

মুম্বই ইন্ডিয়ান্সঃ

রোহিত শর্মা (c), ইশান কিশান (wk), ক্যামেরন গ্রিন, সূর্যকুমার যাদব, টিম ডেভিড, নেহাল ওয়াধেরা, ক্রিস জর্ডান, পীযূষ চাওলা, জেসন বেহরেনডর্ফ, কুমার কার্তিকেয়া, আকাশ মাধওয়াল।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে