ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

সাকিবের ৪ উইকেট, সল্পতে ক্যারিবীয়নদের অলআউট করল বাংলাদেশ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ মে ২৫ ১৪:৫৮:০৫
সাকিবের ৪ উইকেট, সল্পতে ক্যারিবীয়নদের অলআউট করল বাংলাদেশ

এই ম্যাচে আগে ব্যাট করতে নেমে ব্যাটিং ব্যর্থতায় বাংলাদেশ 'এ' দলের ইনিংস থামে ২৩৭ রানে। দলের পক্ষে অর্ধশতক হাঁকান শাহাদাত হোসেন দিপু। ১২৪ বলের মোকাবেলায় ১০টি চার ও ২টি চারের সহায়তায় ৭৩ রান করেন এই তরুণ ব্যাটার। এছাড়া অধিনায়ক আফিফ হোসেন ধ্রুব ৩৭ ও সাইফ হাসান ৩১ রান করেন। ওয়েস্ট ইন্ডিজ 'এ' দলের পক্ষে আকিম জর্ডান পাঁচটি এবং অ্যান্ডারসন ফিলিপ ও কেভিন সিনক্লেয়ার দুটি করে উইকেট শিকার করেন।

জবাবে ব্যাট করতে নেমে দ্বিতীয় দিনেই লিডের দেখা পেয়ে যায় ক্যারিবীয়রা। তবে তৃতীয় দিন বেশি দূর এগোতে পারেনি তাদের ইনিংস। দলীয় লিড তিন অঙ্ক পেরোতেই থামতে হয় সফরকারী দলকে। ৯৬.১ ওভারে ১০ উইকেট হারানো দলটির ইনিংস থামে ৩৪৫ রানে। দলের পক্ষে সর্বোচ্চ ৯১ রান করেন কার্ক ম্যাকেঞ্জি। এছাড়া ৬৪ রান আসে কিসি কার্টির ব্যাট থেকে। অধিনায়ক জশুয়া ডা সিলভা ১১২ বলে ৪৭ রান করে অপরাজিত থাকেন।

বাংলাদেশের পক্ষে তানজিম হাসান সাকিব একাই শিকার করেন চারটি উইকেট। এছাড়া সাইফ হাসান দুটি এবং খালেদ আহমেদ, নাঈম হাসান ও তানভীর ইসলাম একটি করে উইকেট শিকার করেন। ওয়েস্ট ইন্ডিজের ১০৮ রানের লিডের জবাবে ব্যাট করতে নেমে বাংলাদেশ ৩ ওভার খেলে বিনা উইকেটে ৭ রান জড়ো করেছে। ক্রিজে লড়ছেন সাদমান ইসলাম অনিক ও জাকির হাসান।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে