ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ধোনি ভক্ত দের জন্য চরম দুঃসংবাদঃ ফাইনাল জিতেই হাসপাতালে ভর্তি হলেন এম এস ডি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ মে ৩০ ২২:০৫:০২
ধোনি ভক্ত দের জন্য চরম দুঃসংবাদঃ ফাইনাল জিতেই হাসপাতালে ভর্তি হলেন এম এস ডি

বলে কথা দিয়েছেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলার পর হাঁটুর চোট আরও বাড়িয়ে দিয়েছে এমএস ধোনির। বেশ কয়েকটি টেস্টের জন্য তাকে চলতি সপ্তাহে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হবে।

গতকাল মন্তব্য করে তিনি বলেন, “আপনি যদি পরিস্থিতিগতভাবে দেখেন, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ থেকে অবসর ঘোষণা করার এটাই আমার জন্য সেরা সময়। তবে এই বছর আমি যে পরিমাণ ভালবাসা এবং স্নেহ পেয়েছি, আমার জন্য সহজ জিনিসটি বিদায় হবে। তবে আমার জন্য কঠিন বিষয় হল আরও নয় মাস কঠোর পরিশ্রম করা এবং পরের মৌসুমে ফিরে আসা। কিন্তু আমার শরীরের উপর অনেক কিছু নির্ভর করে। সিদ্ধান্ত নিতে আমার কাছে ছয়-সাত মাস আছে এবং আমি আমার ভক্তদের হতাশ করতে পারি না। আমি মনে করি আমি তাদের জন্য আরও একটি মৌসুম খেলব।”

গতকাল ম্যাচের কথা বলতে গেলে, টস জিতে প্রথমে ফিল্ডিং করার সদ্ধান্ত নেন মহেন্দ্র সিং ধোনি। ২০ বলে ৩৯ রানের দুর্দান্ত একটি ইনিংস খেলে প্যাভিলিয়নে ফিরে যান গিল। পাশাপাশি ৩৯ বলে ৫৪ রান বানান ঋদ্ধিমান সাহা তবে, গতকাল গুজরাতের হয়ে সেরা নকটি খেললেন সাই সুদর্শন। ৪৭ বলে ৮ টি চার ও ৬ টি ছক্কা হাঁকিয়ে ৯৬ রান করলেন তিনি এবং পথিরানার বলে আউট হন তিনি। অন্যদিকে ১২ বলে ২২ রান করে নট আউট থেকে হার্দিক ২০ ওভারে ২১৪ রানে পৌঁছে দেয়।

জবাবে ব্যাটিং করতে এসে ওপেনার ঋতুরাজ এবং কনওয়েকে বেশ ভালো ছন্দে দেখাচ্ছিল। ১৬ বলে ২৬ রান করেন ঋতুরাজ, ২৫ বলে ৪৭ রান করেন কনওয়ে। ১৩ বলে ২৭ রান করে মোহিত শর্মার বলে প্যাভিলিয়নে ফেরেন অজিঙ্কা রাহানে। ৮ বলে ১৯ রানের ক্যামিও খেলে প্যাভিলিয়নে ফেরেন অম্বতি রাইডু এবং আজ খাতা খুলতে ব্যার্থ হন ধোনি। তবে , ২১ বলে ৩২ রান করেন শিভম দুবে ও ফিনিশিং টাচটি দেন রবীন্দ্র জাদেজা। ৬ বলে ১৫ বানিয়ে পাঁচবারের জন্য ট্রফি জিতে নিলো CSK। ম্যাচের সেরা হন ডেভন কনওয়ে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে