ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

কোয়ার্টার ফাইনাল নিশ্চিতের মিশনে রাতে মাঠে নামছে ব্রাজিল, জেনে নিন প্রতিপক্ষ ও চূড়ান্ত সময়

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ মে ৩১ ১২:৩২:২১
কোয়ার্টার ফাইনাল নিশ্চিতের মিশনে রাতে মাঠে নামছে ব্রাজিল, জেনে নিন প্রতিপক্ষ ও চূড়ান্ত সময়

বুধবার (৩১ মে) রাতে কোয়ার্টার নিশ্চিতের মিশনে তিউনিশিয়ার মুখোমুখি হবে নেইমার-ভিনিসিয়ুদের উত্তরসূরীরা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায়। ব্রাজিলের শেষ ষোলোর ম্যাচটি সরাসরি অনলাইনে দেখার ব্যবস্থা রেখেছে ফিফা প্লাস। ম্যাচ শুরু হলে এই লিঙ্কে ক্লিক করে উপভোগ করা যাবে যুবাদের এই লড়াই। এছাড়া ভারতের সনি টেন৩ এইচডি, সনি লাইভও ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে।

নিজেদের প্রথম ম্যাচে ইতালির কাছে ৩-২ গোলে হেরেছিল নেইমার-ভিনিসিয়ুদের উত্তরসূরীরা। তবে দ্বিতীয় ম্যাচে ডমিনিকা রিপাবলিককে গুনে গুনে ৬-০ গোলে হারায় তারা। আর শেষ ম্যাচে নাইজেরিয়াকে ২-০ গোলে পরাজিত করে। গ্রুপ পর্বের তিন ম্যাচে ব্রাজিল ১১ গোল করে খেয়েছে ২টি গোল।

শেষ ষোলোর ম্যাচে দ্বিতীয় সর্বোচ্চ পাঁচবারের চ্যাম্পিয়নরা প্রতিপক্ষ হিসেবে পেয়েছে তিউনিসিয়া যুবাদের। ম্যাচটি আগামীকাল মঙ্গলবার (৩১ মে) এস্তাদিও ক্লাউডেড দ্য প্লাটাতে বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় অনুষ্ঠিত হবে।

নাইজেরিয়া গ্রুপ ই থেকে তৃতীয় দল হিসেবে শেষ ষোলোতে জায়গা করে নেয়। নিজেদের তিন ম্যাচে তিউনিসিয়া একটিতে জয় ও দুটিতে হার দেখেছে।

উল্লেখ্য, এবারের বিশ্বকাপে কোয়ালিফাই করতে পারেনি আর্জেন্টিনা। ইন্দোনেশিয়া থেকে ভেন্যু পরিবর্তন হয়ে আর্জেন্টিনায় আসায় আয়োজক হিসেবে বিশ্বকাপে অংশ নেয়ার সুযোগ পায় দলটি। যদিও টুর্নামেন্টটির সর্বোচ্চ শিরোপা জয়ের রেকর্ড (৬ বার) আর্জেন্টিনার দখলে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে