ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

পিএসজি ছাড়ছে মেসি, চূড়ান্ত তথ্য দিলেন পিএসজি কোচ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ জুন ০১ ২১:৪৬:২৬
পিএসজি ছাড়ছে মেসি, চূড়ান্ত তথ্য দিলেন পিএসজি কোচ

তবে এবার মেসির ক্লাব ছাড়ার বিষয়টি নিশ্চিত করলেন পিএসজি কোচ ক্রিস্টোফে গালটিয়ের। আজ ১ জুন বৃহস্পতিবার এক বিবৃতিতে মেসির ক্লাব ছাড়ার বিষয়টি নিশ্চিত করে গালটিয়ের বলেন,‘ফুটবল ইতিহাসের সেরা খেলোয়াড়কে কোচিং করানোর সুযোগ হয়েছে আমার। ক্লারমন্তের বিপক্ষে পার্ক দ্য প্রিন্সেসে অনুষ্ঠিতব্য ম্যাচটিই হতে যাচ্ছে লিওর (মেসির) শেষ ম্যাচ।’

আগামী ০৩ জুন শনিবার দিবাগত রাতে চলতি মৌসুমের শেষ ম্যাচে মাঠে নামবে পিএসজি। এই ম্যাচ দিয়ে পিএসজির সঙ্গে সম্পর্কের ইতি টানবেন বিশ্বকাপজয়ী এই ফুটবলার।

ভবিষ্যৎ গন্তব্য কোথায়?

আর্জেন্টাইন বিশ্বকাপজয়ীর দলবদল ইস্যুতে প্রতিদিনই পাওয়া যাচ্ছে নতুন নতুন সব তথ্য। সম্ভাব্য গন্তব্য হিসেবে সাবেক ক্লাব বার্সেলোনা ছাড়াও উঠে আসছে আরও বেশ কয়েকটি ক্লাবের নাম। তবে মোটা অঙ্কের প্রস্তাব দিয়ে এ তালিকায় বেশ এগিয়ে সৌদি আরবের ক্লাব আল হিলাল।

সম্প্রতি জানা যায়, সৌদির ক্লাবের মোটা অঙ্কের প্রস্তাবে রাজি হয়েছেন মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি। ফরাসি সংবাদমাধ্যম ফুট মারকাতোর দাবি, মেসিকে দুই বছরের জন্য ১২০ কোটি ইউরোর প্রস্তাব দিয়েছে সৌদির ক্লাব। বাংলাদেশি মুদ্রায় যা ১৩৭৮০ কোটি টাকা। সৌদি আরবের ক্লাব আল নাসরে ক্রিস্টিয়ানো রোনালদো যত বেতন পান, মেসিকে দেওয়া প্রস্তাবটা তার প্রায় দ্বিগুণ।

অবশেষে গুঞ্জনই সত্যি হচ্ছেঃ

এর আগে জানা যাচ্ছিল, সৌদি আরবের লিগ নিজেদের টুর্নামেন্টকে অন্য অবস্থানে নিয়ে যেতে চায়। সে লক্ষ্যে তারা রোনালদোর পর এবার মেসিকেও উচ্চ বেতনে নেওয়ার পরিকল্পনা করেছে। শুধুমাত্র নিজেদের ইতিহাসের সর্বোচ্চ দামেই নয়, মেসির জন্য প্রস্তাবিত মূল্য ফুটবল ইতিহাসের সব রেকর্ডকেই ছাড়িয়ে যাবে। আল-নাসরে রোনালদোকে নেওয়ার পর থেকেই তাদের চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব আল-হিলাল চায় মেসিকে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে