ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

চেন্নাইয়ে ওপেনিং ব্যাটারের প্রশংসায়া যা বললেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ জুন ০১ ২২:৫৬:২৯
চেন্নাইয়ে ওপেনিং ব্যাটারের প্রশংসায়া যা বললেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার

সম্প্রতি পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম আকরাম রুতুরাজ গায়কওয়াড়ের প্রশংসা করেছেন। তিনি বলেছেন যে রুতুরাজ চাপের মধ্যেও ভালো খেলতে পারেন। এছাড়াও তিনি বলেছেন যে রুতুরাজ ভালো ফিল্ডার এবং শারীরিকভাবে খুব ফিট। তার মতে রুতুরাজের সামনে একটি উজ্জ্বল ভবিষ্যত আছে।

স্পোর্টসকিডাতে ওয়াসিম আকরাম বলেন, “তিনি চাপের মধ্যেও দুর্দান্ত পারফরম্যান্সের প্রদর্শন করতে পারেন। তার একটি সুবিধা হল যে তিনি শারীরিকভাবে খুব ফিট। তিনি একজন খুব ভালো ফিল্ডার এবং সেইসাথে তরুণ। ফ্রাঞ্চাইজি ক্রিকেটের পাশাপাশি ভারতীয় ক্রিকেটেও গায়কওয়াড়ের একটি উজ্জ্বল ভবিষ্যত রয়েছে।”

এই মরসুমে ৫৯০ রান করেছেন রুতুরাজ গায়কওয়াড়

আইপিএলের ১৬ তম সংস্করণে ১৬টি ইনিংস খেলে ৫৯০ রান করেছেন রুতুরাজ গায়কওয়াড়। তিনি এই রান ৪২.১৩ গড় এবং ১৪৭.৫০ স্ট্রাইক রেটের সাথে করেছিলেন। এই মরসুমে তার সর্বোচ্চ রান হল ৯২। তার নামে ৪টি অর্ধশতরান রয়েছে। অরেঞ্জ ক্যাপের তালিকায় তিনি ৭ নম্বরে শেষ করেছেন।

তিনি চেন্নাই সুপার কিংসের হয়ে এখনও পর্যন্ত ৫২টি ম্যাচ খেলেছেন এবং ১৭৯৭ রান করেছেন। তার গড় এবং স্ট্রাইক রেট হল যথাক্রমে ৩৯.০৭ এবং ১৩৫.৫২। আইপিএলে তার সর্বোচ্চ রান হল ১০১*। তিনি এখনও পর্যন্ত ১টি শতরান এবং ১৪টি অর্ধশতরান করেছেন।

তার সতীর্থ ডেভন কনওয়েও এই মরসুমে অসাধারণ ফর্মের সাথে খেলেছেন। তিনি ১৬টি ম্যাচ খেলে ৬৭২ রান করেছেন। তার রানের গড় এবং স্ট্রাইক রেট হল যথাক্রমে ৫১.৬৯ এবং ১৩৯.৭১। আইপিএল ২০২৩-এ তার সর্বোচ্চ রান হল ৯২*। এই মরসুমে তিনি ৬টি অর্ধশতরান করেছেন। অরেঞ্জ ক্যাপের তালিকায় তিনি তৃতীয় স্থানে শেষ করেছেন।

এই মরসুমে অরেঞ্জ ক্যাপ জিতেছেন শুভমন গিল। তিনি ১৭টি ম্যাচ খেলে ৫৯.৩৩ গড় এবং ১৫৭.৮০ স্ট্রাইক রেটের সাথে ৮৯০ রান করেছেন। তার সর্বোচ্চ রান হল ১২৯। এই মরসুমে তিনি ৩টি শতরান এবং ৪টি অর্ধশতরান করেছেন।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে