ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

ফাঁস হয়ে যাওয়া ছবি-ভিডিও নিয়ে যা বললেন রাজ

বিনোদন ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ জুন ০৩ ১১:৪৫:৪৩
ফাঁস হয়ে যাওয়া ছবি-ভিডিও নিয়ে যা বললেন রাজ

এই চার বিনোদন জগতের তারকার এসব ব্যক্তিগত বিষয় কীভাবে প্রকাশ্যে এলো, সে বিষয়ে জানতে নেটিজেনদের আগ্রহের কমতি নেই। তবে যার আইডি থেকে ভিডিওগুলো ফাঁস হয়েছে, তিনিও নাকি এ সম্পর্কে কিছুই জানেন না। এমনকি এ ঘটনার জন্য তিনি কাউকে সন্দেহও করছেন না। পুরো ব্যাপারটি খুঁজে বের করার চেষ্টা করছেন রাজ।

এদিকে ব্যক্তিগত মূহুর্তের ভিডিও ফাঁস হওয়ায় বিপাকে পড়েছেন সবাই। ফলে এই অভিনেত্রীরা মামলার পথেও হাঁটবেন বলে জানিয়েছেন একই মাধ্যমে।

তবে এ বিষয়ে শুক্রবার (২ জুন) একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন রাজ। যেখানে তিনি বলেছেন, ‘তারা হেনস্তার স্বীকার, ভুক্তভোগী। মামলা করতেই পারে। মামলা করলে ভালো হবে। মামলা হওয়ার পর তদন্ত হবে। তদন্তে আসল ঘটনা বের হয়ে আসবে। মামলা করলেই আসল কালপ্রিট কে, তা জাতি জানতে পারবে।’

মামলায় জেলে যেতে হলে তাতেও আপত্তি নেই জানিয়ে এই নায়ক বলেন, ‘এ মামলায় আমাকে জেলে যাওয়া লাগলে আমি যাব। তবে আমি বলতে চাই, আমি কোনো অন্যায় করিনি। যেহেতু আমার আইডি থেকে এটি প্রকাশিত হয়েছে, আমার নামেই মামলা হবে, এটাই স্বাভাবিক। এ মামলাকে স্বাগত জানাই। কারণ, মামলা হলে তদন্ত হবে। আমার ফোন সিজ করবে। কে আপ করেছে, কারা কারা জড়িত ছিল, কোন লোকেশন থেকে এটি প্রকাশ করা হয়েছে, সব বের হওয়া সম্ভব।’

প্রসঙ্গত, ঘটনার পর থেকে জানা যায়, বর্তমানে তানজিন তিশা অবস্থান করছেন আমেরিকায়। অন্যদিকে বাকি সবাই আছেন দেশেই। স্ব-স্ব কাজে ব্যস্ত।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে