ঢাকা, বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০২৩, ৫ আশ্বিন ১৪৩০

বোর্ডের বিপক্ষে অবিশ্বাস্য দাবি করলেন পাক পাক ক্রিকেটার আসিফ

২০২৩ জুন ০৩ ২১:১৯:৩৪
বোর্ডের বিপক্ষে অবিশ্বাস্য দাবি করলেন পাক পাক ক্রিকেটার আসিফ

রাজনৈতিক অস্থিরতায় বেশ কয়েক সপ্তাহ ধরেই থমথমে অবস্থান বিরাজ করছে পাকিস্তানে। গত ৯ মে ইসলামাবাদ আদালত থেকে ইমরান খানকে গ্রেফতারের পর দেশজুড়ে সহিংসতা চালায় তার সমর্থকরা। বিভিন্ন প্রদেশে সামরিক স্থাপনায় হামলা ও ভাঙচুর চালানো হয়। দেশের এমন অবস্থায় এশিয়া কাপের অংশগ্রহণকারী দেশগুলো পাকিস্তানে আসতে ভয় পাবে বলেও মন্তব্য করেন আসিফ।

পাকিস্তানের সাবেক এই পেসার বলেন, ‘বর্তমানে পাকিস্তানের যে অবস্থা তাতে এখানে এশিয়া কাপ হওয়ার সম্ভাবনা কম। দেশের অবস্থা বর্তমানে খুব একটা ভালো নেই। অংশগ্রহণকারী দলগুলো এখানে আসতে ভয় পাবে। এ জন্য এশিয়া কাপ শ্রীলঙ্কা বা দুবাইয়ে হওয়া উচিত।’

এর আগে, এশিয়া কাপ নিয়ে চলমান জটিলতা নিরসনের লক্ষ্যে সম্প্রতি পাকিস্তান সফর করেন আইসিসি চেয়ারম্যান গ্রেগ বার্কলে ও প্রধান নির্বাহি জিওফ অ্যালার্ডিচ। আইসিসির এই দুই কর্মকর্তার মূল লক্ষ্য, এশিয়া কাপ নিয়ে চলমান সমস্যার ইতিবাচক সমাধান। একই সঙ্গে চলতি বছরের শেষ দিকে ভারতে অনুষ্ঠিতব্য ওয়ানডে বিশ্বকাপে পাকিস্তানের অংশগ্রহণ নিশ্চিত করা। আগামী অক্টোবর-নভেম্বরে ভারতের মাটিতে বিশ্বকাপে পাকিস্তান জাতীয় দলের অংশগ্রহণের বিষয়ে পিসিবির নিশ্চিয়তা পেতেই লাহোরে গিয়েছিলেন বার্কলে ও অ্যালার্ডিস।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে