ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

গোপন তথ্য ফাঁসঃ তারকা ক্রিকেটার রেখেই হবে ভারতের টেস্ট ফাইনালের প্রথম একাদশ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ জুন ০৪ ১০:৫৫:২৬
গোপন তথ্য ফাঁসঃ তারকা ক্রিকেটার রেখেই হবে ভারতের টেস্ট ফাইনালের প্রথম একাদশ

ফাইনাল এই ম্যাচের লক্ষ্যে দুই দেশের স্কোয়াড লন্ডনে পৌঁছে গিয়েছে। ভারতের স্কোয়াডে ১৫ জন খেলোয়াড় রয়েছে এবং স্ট্যান্ডবাই হিসেবে বিসিসিআই সূর্যকুমার যাদব, মুকেশ কুমার এবং যশস্বী জয়সওয়ালের মতো তিনজন খেলোয়াড়কে ইংল্যান্ডে পাঠিয়েছে।

ইংল্যান্ডে অনুষ্ঠিত হতে চলা এই ডব্লিউটিসি ফাইনাল ম্যাচে আর অশ্বিন এবং ইশান কিষাণের মতো তারকা খেলোয়াড়রাও প্রথম একাদশে জায়গা পাবেন না বলে আশা করা হচ্ছে। তাছাড়া অস্ট্রেলিয়ার প্রাক্তন অভিজ্ঞ ক্রিকেটার টম মুডিও সেই কথা বলেছেন।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ নিয়ে বিশ্বজুড়ে চলছে আলোচনা। WTC-এর ফাইনাল ম্যাচ ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে অনুষ্ঠিত হতে চলেছে এবং এরই মধ্যে অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার টম মুডি এই ফাইনালের জন্য ভারতের প্লেয়িং একাদশ নির্বাচন করেছেন।

কিন্তু আশ্চর্যের বিষয় হল তিনি তার একাদশে রবি অশ্বিন এবং তরুণ উইকেটরক্ষক ইশান কিষাণকে সুযোগ দেননি। যদিও ইংল্যান্ডে আর অশ্বিনের খুব ভালো রেকর্ড রয়েছে। তবুও টম মুডি আর অশ্বিনকে তার প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করেননি। এমন পরিস্থিতিতে আর অশ্বিনের ফ্যানরা এই নিয়ে খুব একটা খুশি নন।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ২০২৩-এ বহু প্রাক্তন খেলোয়াড়রা তাদের নিজেদের অনুযায়ী দুই দলের প্লেয়িং ইলেভেন বেছে নিয়েছেন। অন্যদিকে, অস্ট্রেলিয়ার প্রাক্তন অভিজ্ঞ ক্রিকেটার টম মুডিও তার নিজের মতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য ভারতের প্লেয়িং একাদশ নির্বাচন করেছেন। ভারতের জন্য টম মুডি যে প্লেয়িং ইলেভেনটি বেছে নিয়েছেন তা খুবই ভারসাম্যপূর্ণ মনে হচ্ছে। কিন্তু আর অশ্বিন এবং ইশান কিষাণের ফ্যানরা তাদের প্রিয় খেলোয়াড়ের প্লেয়িং ইলেভেনে জায়গা না পাওয়ার কারণে খুবই হতাশ দেখাচ্ছে।

এক নজরে দেখে নিন দল:

রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে, কেএস ভরত, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, উমেশ যাদব

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে