ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

ভাই দেকে মেসিকে নিয়ে যে আবেগঘন বার্তা দিলেন নেইমার

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ জুন ০৪ ২১:২৩:১০
ভাই দেকে মেসিকে নিয়ে যে আবেগঘন বার্তা দিলেন নেইমার

এরপর ফরাসি ক্লাব পিএসজিতেও দীর্ঘ সময় এক সাথে খেলা মেসি-নেইমারের। চলতি মৌসুম শেষেই পিএসজি ছাড়ছেন মেসি। বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন এই তারকা মেসিকে ‘ভাই’ সম্বোধন করে আবেগঘন বিদায় বার্তা দিয়েছেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার।

বিশ্বসেরা ফুটবলার আর্জেন্টাইন সুপারস্টার মেসির বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার পেছনে বড় ভূমিকা রেখেছিলেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। বার্সেলোনার পর বিশ্বকাপজয়ী এই ফুটবলারের সঙ্গে পিএসজিতে জুটি বাঁধেন নেইমার। কিন্তু সময়টা কেবল দুই মৌসুমের জন্যই ছিল। মেসির বিদায়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেন নেইমার। পোস্টে মেসির সঙ্গে নিজের একটি ছবিও সংযুক্ত করেন তিনি।

রোববার (৪ জুন) ব্রাজিল সুপারস্টার নেইমার লিখেন, ‘ভাই, আমরা যেমনটা ভেবেছিলাম তেমনটা হয়নি ঠিকই, কিন্তু আমরা যথাসাধ্য চেষ্টা করেছি। তোমার সঙ্গে আরও দুই বছর কাটাতে পারাটা আমার জন্য ভীষণ আনন্দের। তোমার নতুন পর্যায়ের জন্য শুভকামনা রইল। সুখী হও। আমি তোমাকে ভালোবাসি।’

এদিকে, ধারণা করা হচ্ছে ফরাসি ক্লাব ছেড়ে সৌদি আরবে পাড়ি জমাবেন মেসি। স্পেনের গণমাধ্যম জানিয়েছে, সৌদি আরবের ক্লাব আল হিলালেই যাচ্ছেন মেসি। আনুষ্ঠানিক ঘোষণাও আসবে খুব শিগগিরই।

স্প্যানিশ গণমাধ্যম ‘স্পোর্ত’ এর প্রতিবেদন অনুযায়ী, ফ্রান্সের পর মেসির পরবর্তী গন্তব্য হতে যাচ্ছে সৌদি আরব। স্প্যানিশ গণমাধ্যমটি তাদের প্রতিবেদনে আরও উল্লেখ করে, ৬ জুন মেসিকে সই করানোর ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা দিবে আল হিলাল। সৌদি ক্লাবটি এখন কেবলই মেসির চূড়ান্ত ‘হ্যাঁ’-র অপেক্ষায় রয়েছে।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে