ঢাকা, রবিবার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

ভারতের বিপক্ষে ফাইনাল ম্যাচে মাঠে নামার আগে অস্ট্রেলিয়া শিবিরে চরম দুঃসংবাদ

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ জুন ০৪ ২২:৪৯:৪১
ভারতের বিপক্ষে ফাইনাল ম্যাচে মাঠে নামার আগে অস্ট্রেলিয়া শিবিরে চরম দুঃসংবাদ

টিম ইন্ডিয়ার বিরুদ্ধে এই মহালড়াইয়ে নামার আগে তাই চাপে প্যাট কামিন্সের দল। অজি বোর্ডের নির্বাচকদের প্রধান জর্জ বেইলি দাবি করেন যে হ্যাজেলউড ডব্লিউটিসি ফাইনালের জন্য মাঠে নামার ‘খুব কাছাকাছি'” ছিলেন। “আমরা জানি যে ওভালে আসন্ন এই ম্যাচটা আমাদের একমাত্র টেস্ট ম্যাচ নয়। এরপরেও অনেক ম্যাচ খেলতে হবে,” বেইলি বলেছেন।

ডব্লিউটিসি ফাইনাল থেকে ছিটকে গেলেন হ্যাজেলউড

ভারতের বিপক্ষে অস্ট্রেলিয়ার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল থেকে ছিটকে গেছেন হ্যাজলউড। তার জায়গায় দলে নেওয়া হয়েছে মাইকেল নেসারকে। এর ফলে স্কট বোল্যান্ডের জন্য প্রথম একাদশে জায়গা করে নেওয়ার এটা ভালো সুযোগ। অস্ট্রেলিয়ার হয়ে দুটি টেস্ট ও দুটি ওয়ানডে খেলেছেন নেসের।

এটা উল্লেখ্য যে, জস হ্যাজলউড আইপিএল ২০২৩-এর সময় চোট পেয়েছিলেন। আইপিএলে তিনি আরসিবি দলের সদস্য ছিলেন। এই মরশুমে তিনি মাত্র ৩টি ম্যাচ খেলেছেন এবং এরপর আর কোন ম্যাচ খেলেননি হ্যাজলউড। চোটের কারণে অস্ট্রেলিয়ায় ফিরেছেন তিনি। হ্যাজেলউড অস্ট্রেলিয়ার অন্যতম সেরা খেলোয়াড় এবং তার বিদায় ক্যাঙ্গারু দলের জন্য বড় ধাক্কা।

জস হ্যাজেলউড কেরিয়ার

উল্লেখযোগ্যভাবে, জস হ্যাজলউড অস্ট্রেলিয়ার হয়ে ৫৯টি টেস্ট ম্যাচ খেলেছেন এবং এই সময়ে তিনি ১১১ ইনিংসে ২২২ উইকেট নিয়েছেন। একই সময়ে, তিনি ৬৯ ওয়ানডেতে ১০৮ উইকেট এবং ৪১ টি-২০ ম্যাচে ৫৮টি উইকেট নিয়েছেন। অন্যদিকে আইপিএলের কথা বলতে গেলে, ২৭ ম্যাচে ৩৫টি উইকেট নিয়েছেন তিনি।

টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য অস্ট্রেলিয়ার নতুন দল

প্যাট কামিন্স (অদিনায়ক), স্কট বোল্যান্ড, অ্যালেক্স কেরি (উইকেটরক্ষক), ক্যামেরন গ্রিন, মার্কাস হ্যারিস, ট্র্যাভিস হেড, জশ ইঙ্গলিস (উইকেটরক্ষক), উসমান খাজা, মারনাস লাবুসচেন, নাথান লিয়ন, টড মারফি, মাইকেল নেসার, স্টিভ স্মিথ (সহ অধিনায়ক), মিচেল স্টার্ক, ডেভিড ওয়ার্নার

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ



রে