ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

চিরপ্রতিদ্বন্দ্বীর দলেই নাম লেখাচ্ছেন লিওনেল মেসি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ জুন ০৫ ১০:৫৪:১৯
চিরপ্রতিদ্বন্দ্বীর দলেই নাম লেখাচ্ছেন লিওনেল মেসি

রামোসের নতুন গন্তব্য নিয়ে খেলাধুলা বিষয়ক জনপ্রিয় এক গণমাধ্যমে সেভাবে সংবাদ প্রকাশ না হলেও মেসির সম্ভাব্য তিন গন্তব্য নিয়ে গুঞ্জন রটছে অনেক দিন। এদিক থেকে এগিয়ে সৌদি আরবের ক্লাব আল হিলাল।

গত শনিবার (৩ জুন) পিএসজির হয়ে নিজেদের শেষ ম্যাচ খেলেন রামোস ও মেসি। ৩০ জুন পিএসজির সঙ্গে চুক্তি শেষ হচ্ছে মেসির। মেসির জন্য বছরপ্রতি ৪০০ মিলিয়ন ডলারের প্রস্তাব দিয়ে রেখেছে আল হিলাল। মেসিকে পেতে প্রস্তুত সাবেক ক্লাব বার্সেলোনা ও আমেরিকান ক্লাব ইন্টার মিয়ামি।

মেসি যদি আল হিলালে যোগ দেয় তবে আবারও চিরপ্রতিদ্বন্দ্বী দলের সাবেক এক তারকাকে পাবেন সতীর্থ হিসেবে। আর তিনি হলেন করিম বেনজেমা। দীর্ঘ ১৪ বছর পর রিয়াল ছেড়েছেন বেনজেমা। গুঞ্জন রটেছে বেনজেমাও আল হিলালে যোগ দিচ্ছেন।

যদিও এই বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেয়নি ক্লাবটি। তবে সৌদির ক্রীড়া মন্ত্রী আব্দুল আজিজ বিন তুর্কি আল-ফয়সাল জানিয়েছেন, মেসি ও বেনজেমাকে সই করানোর প্রক্রিয়া চলছে। ঠিক সময়ে সব জানিয়ে দেয়া হবে।

মেসিকে বছর প্রতি ৪০০ মিলিয়ন ডলারের প্রস্তাব দিয়েছে আল হিলাল। যা আল নাসর থেকে পাওয়া রোনালদোর বেতনের দ্বিগুণ। সেই কারণে মেসির না করা খুব কঠিন বলেই মনে করছে সৌদির ক্লাব। বেনজেমাকেও প্রতি বছর ৮৮৩ কোটি টাকার প্রস্তাব দিয়েছে তারা।

আল হিলাল আশাবাদী, দুই ফুটবলারকেই পাবে তারা। এ বার সৌদি প্রো লিগে তৃতীয় স্থানে শেষ করেছে আল হিলাল। পরের বার মেসি-বেনজেমার যুগলবন্দিকে মাজিমাত করতে চাইছে ক্লাবটি।

তবে এই লড়াইয়ে রয়েছে আরও একটি ক্লাব। সেটি সৌদির আল ইত্তিহাদ। তারাও বেঞ্জেমাকে নিতে চাইছে। কথাবার্তা চলছে। তবে আল হিলাল সেই দৌড়ে খানিকটা হলেও এগিয়ে আছে বলে খবর।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে