ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

অবশেষে দলে ফিরছেন ভারতীয় সেই তারকা ক্রিকেটার, করবেন ক্যাপ্টেন্সি

খেলা ডেস্ক . ২৪আপডেট নিউজ
২০২৩ জুন ০৫ ১২:২৭:৩৬
অবশেষে দলে ফিরছেন ভারতীয় সেই তারকা ক্রিকেটার, করবেন ক্যাপ্টেন্সি

তবে, ভারতীয় দলের হয়ে এই টেস্ট চ্যাম্পিয়নশিপ তে দেখা যাবে না বুমরাহ, শ্রেয়স আইয়ার, কে এল রাহুল এবং ২০২২ সালের ডিসেম্বর মাসে ভারতীয় ক্রিকেট দলের উইকেট-রক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থ একটি গাড়ি দুর্ঘটনায় আহত হন।

এরপর এখন তিনি এই দুর্ঘটনার চোট থেকে বেরিয়ে আসছেন। তবে বর্তমানে ঋষভ টিম ইন্ডিয়ার বাইরে চলে গেলেও তিনি খুব শীঘ্রই দলে ফিরতে পারেন। চোট থেকে দ্রুত সেরে উঠছেন ঋষভ পন্থ এবং তিনি মাঠে ফিরতে আগ্রহী। কিছুদিন আগে পন্থের একটি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছিল সেখানে কোন সমর্থন ছাড়াই তিনি আরামে হাঁটছিলেন, যার মানে হলো এখন খুব শীঘ্রই ঋষভ পন্থ টিম ইন্ডিয়াতে ফিরতে পারেন।

২০২২ সালের ডিসেম্বর মাসে ভারতীয় দলের তারকা খেলোয়াড় ঋষভ পন্থ একটি গাড়ি দুর্ঘটনায় গুরুতরভাবে আহত হয়েছিলেন। সেই সময় তার পায়ে আঘাত লাগে এবং পায়ের লিগামেন্ট ছিঁড়ে যায়। যার ফলে হাঁটতে পারছিলেন না ঋষভ। কিন্তু প্রায় ছয় মাস পর আবারো ঋষভ পন্থকে নিজের পায়ে হাঁটতে দেখা গিয়েছে। একই সাথে পন্থের এই সুস্থতা দেখে তার ভক্তরা আশা করছেন যে, খুব শীঘ্রই পন্থ মাঠে ফিরবেন এবং টিম ইন্ডিয়ার হয়ে তাকে খেলতে দেখা যাবে। তবে এখনো পর্যন্ত জানা যায়নি যে ঋষভ পন্থ কবে ফিরবেন, তবে তিন মাস পর টিম ইন্ডিয়াতে তাকে খেলতে দেখা যাবে।

২৫ বছর বয়সী ভারতীয় ব্যাটসম্যান ঋষভ পন্থ চোট থেকে এখন দ্রুত সেরে উঠছেন এবং ২০২৩ সালের বিশ্বকাপে তিনি টিম ইন্ডিয়াতে ফিরতে পারেন। তবে তিনি ২০২৩ বিশ্বকাপের স্কোয়াডে জায়গা পাবেন কিনা সেটাই এখন দেখার বিষয়। তবে বিশ্বকাপ পর্যন্ত যদি পন্থ পুরোপুরিভাবে সুস্থ হয়ে ওঠেন, তাহলে ২০২৩ সালের বিশ্বকাপের পর তাকে দলে অন্তর্ভুক্ত করা যেতে পারে। এমনকি ২০২৪ সালে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি ওয়ালর্ড কাপে তিনি এক্স হতে পারেন। এমনকি, তার হাতে দলের অধিনায়কত্ব দেওয়া যেতে পারে। কারণ এর আগেও ঋষভ পন্থ টিম ইন্ডিয়ার হয়ে অধিনায়কত্ব করেছেন।

মাত্র ২৫ বছর বয়সে আন্তর্জাতিক ক্রিকেটে বেশ নামডাক রয়েছে পন্থের, তার এই ছোট ক্যারিয়ারে ঋষভ পন্থ, ৩২ টেস্ট ম্যাচে ২১৬৯ রান করেছেন তিনি, ৩০ ওডিআই ম্যাচে ৮৬৫ রান করেছেন ও ৬৬ টি টোয়েন্টি আই ম্যাচে ৯৮৭ রান করেছেন পন্থ ও আইপিএলে বর্তমানে দিল্লি ক্যাপিটালস দলের অধিনায়কত্ব করছেন ঋষভ, ব্যাট হাতে করেছেন ৯৮ ম্যাচে ২৮৩৮ রান।

আপনার জন্য বাছাই করা কিছু নিউজ



রে