ঢাকা, বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০২৩, ৬ আশ্বিন ১৪৩০

মেসির বিদায়ের পরে নতুন বিপদে পিএসজি

২০২৩ জুন ০৬ ২১:০১:২০
মেসির বিদায়ের পরে নতুন বিপদে পিএসজি

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সঙ্গে সম্পর্ক ছিন্ন করে ২০২১ সালে পিএসজিতে যোগ দিয়েছিলেন মেসি। ক্লাবটিতে যোগ দেওয়ার পর বিশ্বজুড়ে বিদ্যুতের গতিতে পিএসজির ফলোয়ার বাড়তে থাকে। তবে চলতি মৌসুমে ক্লাবের সঙ্গে তার বোঝাপড়া তেমন ভালো যাচ্ছিল না। তাই চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর পিএসজির সঙ্গে আর নতুন চুক্তিতে এগোয়নি মেসি।

এদিকে মেসির ক্লাব ছাড়ার কথা শুনেই সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পিএসজির অনুসারী কমতে থাকে। এখন পর্যন্ত ইনস্টাগ্রামে পিএসজির অনুসারী কমেছে প্রায় ১ মিলিয়ন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ইনস্টাগ্রামে পিএসজির ফলোয়ার ৬৮ দশমিক ৬ মিলিয়ন, যা দুদিন আগেও ছিল ৬৯.৯ মিলিয়ন।

এদিকে লিগের শেষ ম্যাচে পিএসজিকে জয় উপহার দিতে পারেনি মেসি। ক্লেমন্তের বিপক্ষে ৩-২ গোলে হেরেছে কাতারি মালিকানাধীন ক্লাবটি। ম্যাচে একটি করে গোল করেন কিলিয়ান এমবাপ্পে ও সার্জিও রামোস। শেষ ম্যাচে মেসি গোল না পেলেও পিএসজির হয়ে নিজের শেষ ম্যাচে গোল পেয়েছেন স্প্যানিশ ডিফেন্ডার রামোস।

এদিকে ক্লাব ছাড়ার ঘোষণার পর মেসির পরবর্তী গন্তব্য কোথায়, তা নিয়ে চলছে আলোচনা। বেশ কয়েকটি ক্লাবে যাওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। এর মধ্যে অন্যতম সৌদি ক্লাব আল হিলাল ও সাবেক ক্লাব বার্সেলোনা। স্প্যানিশ গণমাধ্যম ‘স্পোর্ত’ এর প্রতিবেদনে বলা হয়, ৬ জুন মেসিকে সই করানোর ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা দিবে আল হিলাল।

পাঠকের মতামত:

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে